Tuesday, January 31, 2023
বাড়িConutrywideপুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায় স্বামী, বিপাকে পড়ে আ.লীগ নেত্রীর ঠাঁই...

পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায় স্বামী, বিপাকে পড়ে আ.লীগ নেত্রীর ঠাঁই হল কারাগারে

Ads

 

নিষিদ্ধ দ্রব্য রাখার দায়ে এবার টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলায় সোনিয়া আক্তার নামে এক আওয়ামী লীগ নেত্রীকে গ্রেফতারের পর কারাগারে পাঠানো হয়েছে। বৃহস্পতিবার উপজেলার গোবিন্দাসী পূর্বপাড়ায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। পরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়। সোনিয়া আক্তার উপজেলা মহিলা আওয়ামী লীগের সদস্য।

জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পরিদর্শক সিরাজুল ইসলাম জানান, সোনিয়া আক্তার দীর্ঘদিন ধরে মাদক কেনাবেচার সঙ্গে জড়িত। গোপন তথ্যের ভিত্তিতে বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছে ছয় বোতল ফেনসিডিল পাওয়া যায়। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে তার স্বামী আব্দুর রাজ্জাক পালিয়ে যান। সোনিয়াকে থানা পুলিশের মাধ্যমে টাঙ্গাইল আদালতে পাঠানো হয়েছে।

এ বিষয়ে উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলিফ নূর মিনি বলেন, ‘মাদকসহ সোনিয়া আটক হওয়ার বিষয়টি জেনেছি। আমি অসুস্থ। এ বিষয়ে পরে কথা বলবো।’

এদিকে ওই আওয়ামী লীগ নেত্রীকে গ্রেফতারের প্রসঙ্গে ভূঞাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদুল ইসলাম জানান, আটকের পর সোনিয়া আক্তারসহ দুই জনের বিরুদ্ধে মাদক আইনে মামলা করেছে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। বিকালে সোনিয়াকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments