Tuesday, January 31, 2023
বাড়িEntertainmentবিশ্বকাপে নোরা ফাতেহির স্পর্শকাতর স্থানে হাত ডান্সারের (ভিডিও)

বিশ্বকাপে নোরা ফাতেহির স্পর্শকাতর স্থানে হাত ডান্সারের (ভিডিও)

Ads

বলিউডের অন্যতম জনপ্রিয় নোরা ফাতেহি। মূলত তিনি আইটেম গানের জন্য ব্যাপক জনপ্রিয়। বিশ্বফুটবলের অন্যতম বড় আসর বিশ্বকাপ ফুটবলের উদ্বোধনী অনুষ্ঠানে মঞ্চে উপস্থিত থাকার কথা ছিল বলিউড তারকা নোরা ফাতেহিরের। কিন্তু শেষ পর্যন্ত তাকে সেখানে দেখা যায়নি। কেন দেখা হলো না- তা প্রকাশ করেনি কোনো গণমাধ্যম। তবে উদ্বোধনী অনুষ্ঠানে না থাকলেও গ্যালারিতে উপস্থিত হয়ে বিশ্বকাপ উপভোগ করছেন এই অভিনেত্রী।

এছাড়া ফিফা ফ্যানফেস্টে মঞ্চে নেচেছেন নোরা। কিন্তু খোলা মঞ্চে অ’শ্লী’ল’তা’র শিকার হয়েছেন বলে অভিযোগ রয়েছে। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া একটি ভিডিওতে অভিনেত্রীকে জনপ্রিয় ‘সাকি সাকি’ গানে নাচতে দেখা যায়। হঠাৎ তার পেছনে একজন ব্যাকগ্রাউন্ড ড্যান্সার এসে হাজির। ড্যান্সারের ব্যবহার নিয়েই যত শোরগোল

দেখা যায়, নাচের সময় নোরাকে অদ্ভুতভাবে স্পর্শ করতে থাকেন ওই ব্যক্তি। সেই ভিডিও দেখে তার ভক্তরা বিস্মিত ও ক্ষুব্ধ। তাদের একটাই প্রশ্ন—লোকের উদ্দেশ্য কী ছিল? এখন পর্যন্ত সেই নৃত্যশিল্পীর উদ্দেশ্য কী তা জানা যায়নি। এ নিয়ে প্রকাশ্যে কোনো মন্তব্য করতে দেখা যায়নি নোরাকে। কিন্তু আলোচনা থেমে থাকেনি। তাই অভিনেত্রীর উত্তরের দিকে তাকিয়ে রয়েছেন ভক্তরা।

ভারতের বাইরে থেকে এসে বলিউডে সাম্রাজ্য ছড়িয়েছেন নোরা। সবাই তার নাচের মায়ায়। সিনেমায় অভিনয়ের চেয়ে আইটেম নাচে বেশি দেখা গেছে তাকে। এছাড়াও তিনি বেশ কয়েকটি নাচের রিয়েলিটি শোতে বিচারক ছিলেন।

প্রসঙ্গত, বিশ্বকাপের উদ্ভোধনী অনুস্থানে অংশ নেননি নোরা তা নিয়ে উঠেছিল ব্যাপক আলোচনা তবে এই কারন এখনো অজানা। সম্প্রতি ‘থ্যাঙ্ক গড’ ছবিতে দেখা গেছে তাকে। তাকে পরবর্তীতে জন আব্রাহাম এবং রিতেশ দেশমুখের সাথে ‘হান্ড্রেড পার্সেন্ট’-এ দেখা যাবে। আমার বেশ কিছু ছবি আছে। সব মিলিয়ে নোরা এখন সপ্তম স্বর্গে।

 

View this post on Instagram

 

A post shared by Nora Fatehi (@norafatehism)

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments