Saturday, February 4, 2023
বাড়িNationalচিন্তিত বুশরার মা, অবশেষে জানালেন বুশরার সাথে ফারদিনের কি সম্পর্ক ছিল

চিন্তিত বুশরার মা, অবশেষে জানালেন বুশরার সাথে ফারদিনের কি সম্পর্ক ছিল

Ads

এবার সেই বুয়েট ছাত্র ফারদিনের ঘটনায় এসেছে নতুন মোড় এতদিন জানা গিয়েছিল তাকে না ফেরার দেশে পাঠানো হয়েছে এবং অপরাধীদের ধরতে চেষ্টা করছে পুলিশ কিন্তু পরে দীর্ঘ তদন্ত শেষে গত বুধবার (১৪ ডিসেম্বর) আইনশৃঙ্খলা বাহিনী জানায়, ফারদিনকে কেউ না ফেরার দেশে পাঠায়নি সে নিজে এই না ফেরার দেশে গেছে ।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনার ও গোয়েন্দা বিভাগের (ডিবি) প্রধান মোহাম্মদ হারুন অর রশিদ বলেন, ঘটনা তদন্ত করে এবং আশেপাশের পরিস্থিতি বিবেচনায় নিয়ে চিকিৎসকদের সঙ্গে কথা বলে জানা যায়, ফারদিন নিজে না ফেরার দেশে গেছে।

বুশরার মা মোসাম্মৎ ইয়াসমিন জানান, বুশরা ও ফারদিন চার বছরেরও বেশি সময় ধরে একে অপরকে চেনেন। তারা বিতর্ক প্রতিযোগিতার কথা বলত। পরে তাদের মধ্যে ভালো বন্ধুত্ব গড়ে ওঠে। তারা নিয়মিত ফোন ও মেসেঞ্জারে কথা বলত। বুশরার পরিবারও তা জানত। দুজনের মধ্যে কোনো প্রেমের সম্পর্ক ছিল না। কিন্তু একটি ঘটনার পর বুশরার বিরুদ্ধে মামলা করা হয়। তাকে গ্রেফতার করে রিমান্ডে নেওয়া হয়েছে। এখন জানলাম ফারদিন নিজে না ফেরার দেশে গেছে । এমন পরিস্থিতিতে মেয়েটির ভবিষ্যৎ নিয়ে আমরা চিন্তিত। তার সহপাঠীরা তাকে কিভাবে গ্রহণ করবে সেটাও দেখার বিষয়। মেয়েটা হয়তো আবার স্বাভাবিক হতে পারবে না।

উল্লেখ্য,গত মাসের শুরুর দিকে বুয়েটের ছাত্র ফারদিন নিখোঁজ হয়েছিলেন। এরপর ৭ নভেম্বর সন্ধ্যায় নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে শীতলক্ষ্যা নদী থেকে তাকে উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় গত ৯ নভেম্বর রাতে ফারদিনের বাবা বাদী হয়ে বুশরাসহ অজ্ঞাত কয়েকজনের নামে ডিএমপির রামপুরা থানায় মামলা করেন। মামলাটি তদন্ত করছে ডিবি।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments