Monday, January 30, 2023
বাড়িInternationalনিয়ম ভেঙে মেট্রোরেলের মধ্যে তরুণীর নাচের ভিডিও ভাইরাল (ভিডিও)

নিয়ম ভেঙে মেট্রোরেলের মধ্যে তরুণীর নাচের ভিডিও ভাইরাল (ভিডিও)

Ads

এক স্থান থেকে অন্য স্থানে দ্রুত যাতায়াতের জন্য মেট্রোরেল এর ব্যবহার রয়েছে বিশ্বের বিভিন্ন দেশে এবং সাচ্ছন্দে যাতায়াতের জন্য মানুষ এটিতে যাতায়াত করছে নিরাপদ বাহন হিসেবে বিশ্বের প্রতিটি দেশেই মেট্রো রেলে চড়ার জন্য কিছু নিয়ম মেনে চলতে হয়। নিয়ম না মেনে চললে মাঝে মাঝে শাস্তি পেতে হবে। তবে এসব নিয়ম উপেক্ষা করে মেট্রোরেলে নাচলেন ভারতের এক তরুণী। আর সেই ভিডিও ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, মেট্রোরেলে বসে ছিলেন ওই তরুণী। এরই মধ্যে হঠাৎ রেলের ভেতরে হাতল ধরে দুলছে সে। তারপর সে সিটে বসে নাচতে লাগল। ওই কোচে অন্য কোনো যাত্রীকে দেখা যায়নি। সে একা ছিল নাকি অন্য কেউ ছিল তা বলার উপায় ছিল না।

ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, মেট্রোরেলে নাচের ভিডিও রেকর্ড করা তরুণীর নাম অর্পনা দেবাল। গত ২৫ ডিসেম্বর তিনি তার ইনস্টাগ্রামে ভিডিওটি শেয়ার করেন। ভিডিওটিতে তিনি দর্শকদের কাছে চুম্বনও করেন।

যদিও এটি একটি নেতিবাচক ক্রিয়া, তবে অনেকেই এই ক্রিয়াটিকে ইতিবাচক হিসাবে দেখেন। কেউ কেউ কড়া সমালোচনাও করেছেন। অনেকেই তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য দিল্লি মেট্রো রেল কর্পোরেশনকে অনুরোধ করেছেন।

 

উল্লেখ্য, সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক সারা ফেলেছে ভারতের মেট্রোরেলে এক তরুণীর ভিডিও, নিয়ম ভেঙে মেট্রোরেলের মধ্যেই নেচেছেন ওই তরুণী। এ প্রসঙ্গে দিল্লি মেট্রো অ্যাক্ট বলছে, ট্রেনে যদি কোনও যাত্রী চিৎকার করে, থুতু দেয় বা কারও সঙ্গে ঝগড়া করে, তাহলে তাকে ২০০ টাকা জরিমানা করা হবে। কিন্তু অর্পনা কারও সঙ্গে ঝগড়া করেননি। তবে নাচের কারণে অন্য কারো কোনো বিঘ্ন ঘটেছিল কিনা তা জানা যায়নি।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments