Tuesday, January 31, 2023
বাড়িEntertainmentএকের পর এক অন্যায় করে চলেছেন নিপুণ, আলোচিত সেই ভিডিওটি ছিল এডিট...

একের পর এক অন্যায় করে চলেছেন নিপুণ, আলোচিত সেই ভিডিওটি ছিল এডিট করা

Ads

ঢাকায় সিনেমার জনপ্রিয় অভিনেত্রী নিপুন। তাকে নিয়ে আলোচনা ওঠে মাঝে মধ্যেই মূলত চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে যে নাটকীয়তা হয়েছিল তা নিয়ে ব্যাপক আলোচনা শুরু হয়েছিল। অভিনেতা জায়েদ খান ছিলেন এই পদে এবং নির্বাচনে নাটকীয়ভাবে জয় পেছিলেন তিনি যা নিয়ে সমালোচনা শুরু হয়েছিল।

অভিনেত্রী নিপুণকে আপিল বিভাগে শুনানির জন্য শেষ সময় দেন আপিল বিভাগ। প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকীর নেতৃত্বাধীন আপিল বিভাগ আগামী রোববার (১৩ নভেম্বর) এ বিষয়ে শুনানির সিদ্ধান্ত নিয়েছেন।

এদিকে জায়েদ খান অভিযোগ করেছেন, নিপ্পন নিপুণ করছেন। অভিনেতা জায়েদ খান গত ২৪ ফেব্রুয়ারি অভিনেত্রী নিপুণ আক্তারের বিরুদ্ধে আদালত অবমাননার মামলা করেন। তিনি বলেন, সুষ্ঠু নির্বাচনের পরও কোনো সমর্থনকারী উৎস বা প্রমাণ ছাড়াই সংবাদ সম্মেলন করে আমাকে অপমান করা হয়েছে।

জায়েদ খানের দাবি, সংবাদ সম্মেলনে নিপ্পন যে স্ক্রিনশট দিয়েছেন তা সুপার এডিট। এমনকি নিপুনের সংবাদ সম্মেলনে উপস্থাপন করা মুনমুনের ভাইরাল ভিডিও থেকেও প্রমাণ হয় না যে টাকা দেওয়া হচ্ছে। জায়েদ বলেন, নির্বাচনের ফলাফলের বিরুদ্ধে নিপুণের আপিল এবং একই রায় বহাল থাকা সত্ত্বেও জায়েদ বলেন, তিনি যে সংবাদ সম্মেলনের আয়োজন করেছিলেন তাতে দেশবাসীর সামনে তাকে হেয় করা হয়েছে।

আদালতের আদেশ অমান্য করে চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদকের সভাপতির বিরুদ্ধে মামলা করা হয়। পরে জায়েদের বিরুদ্ধে আদালত অবমাননার অভিযোগও দায়ের করেন নিপুন।

উল্লেখ্য, চিত্র নায়িকা নিপুনের দায়িত্ব পাওয়ার আগে জায়েদ খানকে শিল্পী সমিতির সম্পাদক ঘোষণা করে হাইকোর্টের রায় স্থগিত করে চেম্বার জজ আদালত স্থিতাবস্থা দেন। তবে জায়েদ খানের আইনজীবী বলছেন, এই স্ট্যাটাস অনুযায়ী জায়েদ খান আপাতত তার দায়িত্ব পালন চালিয়ে যেতে পারবেন। তবে বিষয়টিকে ভুল ব্যাখ্যা করা হয়েছে বলে দাবি করছেন নিপেনার আইনজীবী।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments