Monday , May 20 2024
Breaking News
Home / Crime / দাওয়াতের নামে বাল্যবন্ধুকে কোয়াটারে এনে যেভাবে আপত্তিকর অবস্থায় আটক বিআরডিবি কর্মকর্তা

দাওয়াতের নামে বাল্যবন্ধুকে কোয়াটারে এনে যেভাবে আপত্তিকর অবস্থায় আটক বিআরডিবি কর্মকর্তা

২৭ ফেব্রুয়ারী বুধবার কুড়িগ্রাম জেলার উলিপুর উপজেলায় বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড (বিআরডিবি) এর একজন কর্মকর্তা জাহিদ হাসান ডালিমকে উপজেলা পরিষদ কোয়াটারে আপত্তিকর অবস্হায় আটক করা হয়৷ মূলত স্ত্রীর অনুপস্হিতিতেই তাঁর কোয়াটারে এই ঘটনা ঘটেছে বলে জানা গিয়েছে৷

ঘটনাটি জানাজা‌নি হ‌লে উপজেলা পরিষদ চত্বরসহ আশপা‌শের এলাকায় বিরুপ প্রতিক্রিয়ার সৃষ্টি হয়। পরে প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ মুচলেকা নিয়ে তাদের ছেড়ে দেন।

একা‌ধিক সূ‌ত্রে জানা গে‌ছে, জা‌হিদ হাসান ডা‌লি‌মের সা‌থে ওই নারীর দীর্ঘ‌দিন ধ‌রে প্রেমের সম্পর্ক চ‌লে আস‌ছিল। ডা‌লি‌মের স্ত্রী বাসায় না থাকার সু‌যো‌গে র‌বিবার দুপু‌রে ওই নারী‌কে উপজেলা চত্বররের সরকা‌রি কোয়াটা‌রের ভাড়া বাসায় নি‌য়ে আসেন তিনি। এরপর তারা নির্জন বাসা‌টি‌তে দীর্ঘক্ষন অবস্থান করায় আশপা‌শের মানু‌ষের স‌ন্দেহ হয়। প‌রে লোকজন বাসার ভেতর গি‌য়ে তা‌দের আপ‌ত্তিকর অবস্থায় দেখ‌তে পান।

এ খবর ছ‌ড়ি‌য়ে পড়লে ওই বাসার সাম‌নে উৎসুক জনতা ভীড় কর‌তে থা‌কেন। পরবর্তীতে আইনশৃঙ্খলা বজায় রাখ‌তে থানা পু‌লিশ মোতায়েন করা হয়। খবর পে‌য়ে উ‌পজেলা নির্বাহী কর্মকর্তা ও উপ‌জেলা সহকা‌রি ক‌মিশনার (ভূ‌মি) ঘটনাস্থ‌লে উপ‌স্থিত হ‌য়ে ওই নারীর মুচ‌লেকা নি‌য়ে ছে‌ড়ে দিয়ে ডালিমের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে উপ‌জেলা বিআর‌ডি‌বি কর্মকর্তাকে নি‌র্দেশ দেয়া হয়।

এ ব্যাপারে বিআর‌ডি‌বির প‌রিদর্শক জা‌হিদ হাসান ডা‌লিম ব‌লেন, ওই নারী আমার বাল‌্যবন্ধু। আজ দুপু‌রে আমাকে বাসায় খাওয়া‌নোর জন‌্য এ‌সে‌ছিলেন। এ রকম পরিস্থিতি হবে আমি বুঝতে পারিনি। আমি চাপের মধ্যে আছি। এ ব্যাপারে রিপোর্ট না করার অনু‌রোধও ক‌রেন তি‌নি।

উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা শাহিন মিয়া বলেন, এ বিষয়ে ‌তার বিরু‌দ্ধে বি‌ধি মোতা‌বেক প্রয়োজনীয় ব‌্যবস্থা গ্রহণ করা হবে। উপ‌জেলা সহকা‌রি ক‌মিশনার (ভূ‌মি) আশরাফুল আলম রাসেল বলেন, বিষয়টি লজ্জাজনক। ওই দুইজনের মুচলেকা নিয়ে ছেড়ে দেয়া হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা বিপুল কুমার বলেন, এ ঘটনায় উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা‌কে বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করার জন্য বলা হয়েছে।

জনগণকে সার্ভিস প্রদানে দায়িত্ববদ্ধ কর্মকর্তাদের কাছ থেকে এমন পদস্খলনের ঘটনা অত্যন্ত দুঃখজনক। আশা করা যায়, এমন ঘটনায় যথাযথ তদন্তের ভিত্তিতে প্রকৃত ঘটনা জেনে অভিযুক্তকে আইনের আওতায় আনা হবে৷

About Ibrahim Hassan

Check Also

আবারও মুখোমুখি সানভী’স তনি, বেরিয়ে এলো প্রতারণার রহস্য!

অনলাইনে নারীদের পোশাক বিক্রির আলোচিত প্রতিষ্ঠান সানভী’স বাই তনির কাছে লাখানি কালেকশন নামের প্রতিষ্ঠানটি পাকিস্তানি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *