Sunday , May 12 2024
Breaking News
Home / Abroad / আত্মহনন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রীর, বেরিয়ে এলো গুরুত্বপূর্ণ এক তথ্য

আত্মহনন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রীর, বেরিয়ে এলো গুরুত্বপূর্ণ এক তথ্য

গত বছরের শেষের দিকে শুটিং সেট থেকেই’ ঝু”ল’ন্ত অ’বস্থায় ‘উ’দ্ধা’র করা হয় ভারতীয় টেলিভিশন নাটকের অত্যন্ত জনপ্রিয় অভিনেত্রী তুনিশা শর্মার মৃ”ত’দেহ। আর এরপর থেকেই’ তার মৃ’ত্যু’ নিয়ে শুরু হয় ব্যাপক শোরগোল। সময়ের সাথে যেন বাড়ছে আলোচনার মাত্রা। অন্যদিকে তদন্তে একের পর এক বেরিয়ে আসছে নানা চাঞ্চল্যকর তথ্য।

প্রেমিক শেজান খান ও তার পরিবারের সঙ্গে ওতপ্রোতভাবে জড়িয়ে গিয়েছিলেন প্রয়াত এই অভিনেত্রী।

সম্প্রতি আদালতে তুনিশা শর্মার মৃত্যু মামলায় বিভিন্ন নতুন তথ্য দিয়েছেন শেজান খানের আইনজীবী। তুনিশা ডেটিং অ্যাপ টিন্ডারে আইডি খুলেছিলেন। সেখানে আলী নামের এক ব্যক্তির সঙ্গে তার আলাপ হয়। তারা নিয়মিত কথা বলত। শেজানের আইনজীবীর দাবি, মৃত্যুর আগে তুনিশাও আলীর সংগঠনের সঙ্গে যুক্ত ছিলেন।

তুনিশার প্রাক্তন প্রেমিক শেজান খান বর্তমানে জেল হেফাজতে রয়েছেন। সোমবার তুনিশ মামলার শুনানির দিন ছিল। সেখানে শেজানের আইনজীবী দাবি করেন,’ আ”’ত্মহ”ত্যা”র ১৫ মিনিট আগে ভিডিও কলে আলির সঙ্গে কথা বলেছিলেন অভিনেত্রী। এছাড়া পুরো ঘটনায় শেজানের কোনো যোগসূত্র নেই, সে নির্দোষ।

দিন দুয়েক আগে শেজানের বিরুদ্ধে নতুন করে অভিযোগ তোলেন তুনিশার মা। অভিনেত্রীর মৃ”ত্যু’ মামলার পরবর্তী শুনানি ১১ জানুয়ারি।

উল্লেখ্য, গত ২০২২ সালের ২৪ ডিসেম্বর মেকআপ রুমের দরজা ভেঙে তুনিশার মৃতদেহ উদ্ধার করে পুলিশ। এরপর এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে গ্রেপ্তার হন তুনিশার সহঅভিনেতা ও প্রেমিক শেজান খানকে।

About Nasimul Islam

Check Also

রাস্তায় উল্টে গেল গাড়ি, বেরিয়ে এল ১০ কোটি টাকা!

ভারতের লোকসভা নির্বাচনকে ঘিরে বিভিন্ন রাজ্যে চলছে টাকার ছড়াছড়ি। সম্প্রতি, দেশের কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা এনফোর্সমেন্ট …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *