Monday , May 20 2024
Breaking News
Home / Countrywide / জানুয়ারি, ফেব্রুয়ারির যেকোনো মুহূর্তে খবর আসবে: বিএনপির শীর্ষ নেতা

জানুয়ারি, ফেব্রুয়ারির যেকোনো মুহূর্তে খবর আসবে: বিএনপির শীর্ষ নেতা

বিএনপি ও ক্ষমতাসীন আ.লীগের মাঝে বর্তমান সময়ে যেন পাল্টা বক্তব্যের লড়াই লেগেই রয়েছে। ক্ষমতাসীন আ.লীগকে ক্ষমতা থেকে নামাতে অনেকটা মরিয়া হয়ে উঠেছে বিএনপি ও সমমনা দলগুলো। এদিকে বিএনপির অনেক নেতা আ.লীগকে সময়ও বেধে দিয়েছেন। এবার এমনই আল্টিমেটাম দিলেন বিএনপির এক নেতা।

দেশের মানুষ জেগে উঠেছে, কখন কী হবে তা বলা যাচ্ছে না বলে মন্তব্য করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু। বুধবার (১১ জানুয়ারি) বিকেলে খুলনা মহানগরীতে এক জনসভা অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন।

দুদু বলেন, সরকারের অবিলম্বে পদত্যাগ করতে হবে। পারলে আজকে সন্ধ্যার মধ্যে পদত্যাগ করেন, না হলে কালকে। সময় ভালো না।

তিনি বলেন, পদত্যাগ না করলে দেশের মানুষ আপনাকে (শেখ হাসিনা) পদত্যাগে বাধ্য করবে। জানুয়ারি, ফেব্রুয়ারির যেকোনো মুহূর্তে খবর আসবে এই সরকার প্রধানকে পদত্যাগ করতে বাধ্য করা হয়েছে।

বিএনপির এই নেতা বলেন, এই সরকারের কোনো ভোটার নেই। তারা নিশিরাতে ভোট চুরি করে ক্ষমতায় এসেছে। তাই এই সরকারকে পদত্যাগ করে তত্ত্বাবধায়ক সরকারের হাতে ক্ষমতা হস্তান্তর করতে হবে।

দুদু বলেন, বিএনপির নেতা-কর্মীদের কোনোভাবেই দমন করা যাবে না। আগামী ১৬ জানুয়ারি দেশব্যাপী প্রতিবাদ ও বিক্ষোভ কর্মসূচি থেকে সরকার পতনের পরবর্তী বৃহত্তর কর্মসূচি ঘোষণা করা হবে।

এদিকে বিএনপির আন্দোলন তেমন জোর পাচ্ছে না, যেটা প্রত্যক্ষ করছেন দেশের মানুষ। তবে বিএনপি আগামি ১৬ জানুয়ারী সারা দেশে বিক্ষোভ কর্মসূচীর ঘোষনা দিয়েছে। তবে বিএনপি আসন্ন জাতীয় সংসদ নির্বাচনের আগেই আ.লীগকে ক্ষমতা থেকে সরাতে চায়।

About Nasimul Islam

Check Also

ফজরের নামাজ যাচ্ছিলেন ইজাজুল, রাস্তায় ছিঁড়ে খেলো কুকুরের দল

ইজাজুল ইসলাম (৪০) নামে এক ব্যক্তি ভোরে ফজরের নামাজের জন্য মসজিদে যাচ্ছিলেন। কিন্তু হঠাৎ রাস্তায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *