Monday , May 20 2024
Breaking News
Home / Countrywide / যেন থামছেই না তারকাদের বিচ্ছেদ, এবার ৫ বছরের সম্পর্কে ইতি টানলেন আরেক জনপ্রিয় অভিনেত্রী

যেন থামছেই না তারকাদের বিচ্ছেদ, এবার ৫ বছরের সম্পর্কে ইতি টানলেন আরেক জনপ্রিয় অভিনেত্রী

দীর্ঘ দিনের সম্পর্কের ইতি টানা নিয়ে গত কয়েক দিন ধরেই সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ আলোচনায় রয়েছেন কলকাতার অত্যন্ত জনপ্রিয় অভিনেত্রী শার্লি মোদক। প্রেমিক মৃত্যুঞ্জয় ভট্রাচার্যের সঙ্গে সম্পর্ক আর এগিয়ে নিয়ে যাবেন না বলে ইতিমধ্যেই বিষয়টি পরিষ্কার করেছেন তিনি। এদিকে কিছুদিন আগেই ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ ধারাবাহিক নাটকে অভিনয় করতে দেখা যায় তাকে।

এদিকে কলকাতায় আসার পর থেকেই তাকে আগলে রেখেছিলেন তার প্রেমিক মৃত্যুঞ্জয় ভট্টাচার্য।

শার্লি অবশ্য তাকে নীল বলে ডাকে। তাদের প্রেমের কথা কখনোই গোপন ছিল না। কখনও দোলে একসঙ্গে রং খেলার ছবি। আবার কখনো একসঙ্গে বের হওয়ার ছবি। কিন্তু আকস্মিকতার কথা। কি হল নায়িকা কেন সিদ্ধান্ত নিলেন?

শার্লি ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ সিরিয়ালের সময় ব্রেক আপ করার সিদ্ধান্ত নেন। তিনি বলেন, “হ্যাঁ, প্রায় পাঁচ বছর পর আমি অবিবাহিত। আমি এই সময়টা উপভোগ করছি। এক হাতে আর তালি বাজে না। আমি এখন বেশ খুশি। মনে হয় এক ঝাপটায় অনেক বড় হয়ে গেছি। নিজের সাথে কাটানো মুহূর্তগুলো উপভোগ করছি।”

এদিকে গুণী এই অভিনেত্রীর ভক্ত মহলে এখন একটা প্রশ্ন, কেন এতদিনের সম্পর্ক হঠাৎ করেই ভেঙে দিতে চান তিনি? অবশ্য এ প্রশ্নের উত্তরও দিয়েছেন তিনি। তার মতে, তারা দুজনেই এ সিদ্ধান্ত নিয়েছনে। তাই কে কি বললো তাতে তার কিছুই আসে যায় না।

About Nasimul Islam

Check Also

ফজরের নামাজ যাচ্ছিলেন ইজাজুল, রাস্তায় ছিঁড়ে খেলো কুকুরের দল

ইজাজুল ইসলাম (৪০) নামে এক ব্যক্তি ভোরে ফজরের নামাজের জন্য মসজিদে যাচ্ছিলেন। কিন্তু হঠাৎ রাস্তায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *