Monday , May 20 2024
Breaking News
Home / Countrywide / ‘’পাঁচ বছর পরে এখন আমি সিঙ্গেল, এখন বেজায় খুশি’’

‘’পাঁচ বছর পরে এখন আমি সিঙ্গেল, এখন বেজায় খুশি’’

পাঁচ বছর ধরে প্রেমে মজে ছিলেন পশ্চিমবঙ্গের অভিনেত্রী শার্লি মোদক, যিনি তার আকর্ষনীয় ফিগার দিয়ে দর্শকদের মুগ্ধ করতেন। অবেশেষে তিনি প্রেমিকের সাথে সম্পর্কের ইতি টানলেন। তার প্রেমিক হলেন মডেল মৃত্যুঞ্জয় ভট্টাচার্য যার সাথে সঙ্গে বহু বছর ধরে সম্পর্ক ছিল এই অভিনেত্রীর। তাদের ভালোবাসা কখনও আড়াল রাখাননি তারা, সবকিছু চলতো প্রকাশ্যে।

কিন্তু হঠাৎ কেন সম্পর্ক ভাঙার সিদ্ধান্ত নিলেন এই অভিনেত্রী? এমনই প্রশ্ন ঘুরপাক খাচ্ছে ভক্তদের মধ্যে।

ভারতের একটি নাম করা পত্রিকাকে শার্লি বলেন, হ্যাঁ, প্রায় পাঁচ বছর পর আমি সিঙ্গেল। আমি এই সময়টা উপভোগ করছি। এক হাতে আর তালি বাজে না। আমি এখন বেশ খুশি। মনে হয় এক ধাক্কায় অনেক বড় হয়ে গেছি। নিজের সাথে কাটানো মুহূর্তগুলো উপভোগ করছি।

তিনি আরও বলেন, ‘এটা আমার এবং নীলের (মৃত্যুঞ্জয় ভট্টাচার্য) যৌথ সিদ্ধান্ত। কিন্তু অন্যরা আমার সম্পর্কে কি বলে তাতে আমার কিছু যায় আসে না।

প্রশ্ন উঠেছে, শার্লির প্রেমিক মডেলিং করেন। ক্যারিয়ারের দিক থেকে শার্লির সাফল্যের হার বয়ফ্রেন্ডের চেয়ে ভারী। কিন্তু এই সাফল্যই কি ভাঙনের কারণ?

তাছাড়া আরো গুঞ্জন চলছে, তাদের মধ্যে কেউ একজন অন্য কারো দিকে মন ঘুরিয়েছেন। আবার অনেক নেটিজন মন্তব্য করেছেন, তাদের সম্পর্ক এখন প্রগাড় প্রেমে রূপ নিয়েছে। আর কত দিন চলতে পারেন। তবে শার্লি নেটিজেনদের মন্তব্য বেশ উপভোগ করছেন বলে জানিয়েছেন।

About Nasimul Islam

Check Also

ফজরের নামাজ যাচ্ছিলেন ইজাজুল, রাস্তায় ছিঁড়ে খেলো কুকুরের দল

ইজাজুল ইসলাম (৪০) নামে এক ব্যক্তি ভোরে ফজরের নামাজের জন্য মসজিদে যাচ্ছিলেন। কিন্তু হঠাৎ রাস্তায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *