Monday , May 20 2024
Breaking News
Home / Sports / হাথুরুসিংহের বিরুদ্ধে ক্রিকেটারের গায়ে হাত তোলার অভিযোগ, যা বললেন আকরাম খান

হাথুরুসিংহের বিরুদ্ধে ক্রিকেটারের গায়ে হাত তোলার অভিযোগ, যা বললেন আকরাম খান

বিশ্বকাপে ব্যর্থতার কারণ খুঁজতে তিন সদস্যের বিশেষ কমিটি গঠন করেছে বিসিবি। বোর্ডের প্রভাবশালী তিন পরিচালক এনায়েত হোসেন সিরাজ, মাহবুবুল আনাম ও আকরাম খান এই কমিটিতে রয়েছেন। বিশ্বকাপ চলাকালীন ক্রিকেটারের গায়ে হাত তোলার মতো গুরুতর শৃঙ্খলাভঙ্গের অভিযোগ উঠেছে প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহের বিরুদ্ধে।

হাত তোলা প্রসঙ্গে কথা বললেন বিসিবি পরিচালক আকরাম খান।

আকরাম খান বলেন, হাথুরুসিংহের বিরুদ্ধে গণমাধ্যমে অভিযোগ সত্য হলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। তিনি বলেন, ‘খবর সত্য কিনা তা দেখব। যদি সত্যি হয়, তাহলে কেন এমন হলো? এমন ঘটনা যেন না ঘটে। সবাইকে চেক করা হবে, আলোচনা করা হবে। তার পর সিদ্ধান্ত নেব। যেই দোষী প্রমাণিত হবে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

আকরাম খান মনে করেন, ভারত বিশ্বকাপে বাংলাদেশ দল প্রত্যাশা পূরণ করতে ব্যর্থ হয়েছে। ভালো প্রস্তুতি থাকলেও মাঠে টাইগারদের পারফরম্যান্স ভালো হয়নি। বাংলাদেশ দল বিশ্বকাপে ব্যর্থ হওয়ার কারণ খতিয়ে দেখা হবে বলে জানিয়েছেন বিসিবি পরিচালক।

আকরাম খান বলেন, ‘এই বিশ্বকাপে আমাদের ভালো করা উচিত ছিল। আমরা চার বছর ধরে এর জন্য প্রস্তুতি নিচ্ছি। আমরা ভালো করতে পারিনি, উল্টো আমরা খারাপ পারফর্ম করেছি। দলের এমন পারফরম্যান্সের কারণ কী, খুঁজে বের করতে হবে। তবে আমাদের বোর্ড সভাপতি বলেছেন তিনি কিছু কঠিন সিদ্ধান্ত নেবেন। আমার মনে হয় এটাই সঠিক সময়।’

About Zahid Hasan

Check Also

গ্যালরি ভরা দর্শেকের সামনে ভক্তকে চড় মারলেন সাকিব, নেট দুনিয়ায় সমালোচনার ঝড়

বাংলাদেশ ক্রিকেটের পোস্টার বয় সাকিব আল হাসান। মাঠ এবং মাঠের বাইরে আলোচনায় থেকেই তিনি। আরও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *