Monday , May 20 2024
Breaking News
Home / Sports / জীবনে এই প্রথম এমন সমস্যায় পড়লেন সাকিব

জীবনে এই প্রথম এমন সমস্যায় পড়লেন সাকিব

বিপিএলে গতকাল (শনিবার) সিলেট স্ট্রাইকার্সকে হারিয়ে টেবিলের শীর্ষে উঠেছে রংপুর রাইডার্স। ম্যাচ জিতে আচমকা সংবাদ সম্মেলনে হাজির হন সাকিব আল হাসান।

শুরুতেই চোখের সর্বশেষ অবস্থা জানাতে গিয়ে তিনি বলেন- তার চোখ ভালো আছে। তবে দুঃসময়ে পাশে থাকা দল রংপুর রাইডার্সের প্রতিও কৃতজ্ঞতা জানিয়েছেন এই তারকা ক্রিকেটার।

সাকিব বলেন, ‘জীবনে কখনও এমন করিনি যে যেকোনো একটা দিক নিয়ে খেলতে হয়েছে। এরকম কখনও হয়নি, এটাই প্রথম। অবশ্যই রংপুর রাইডার্সের জন্য আমার ফিল হচ্ছে। তারা যে প্রত্যাশা নিয়ে আমাকে দলে নিয়েছিল তার অর্ধেক আমি করতে পারছি, অর্ধেক পারছি না।’

“তবুও, তারা যেভাবে আমাদের সমর্থন করছে তার জন্য আমাদের অবশ্যই তাদের ধন্যবাদ জানাতে হবে। এমন একটি ফ্র্যাঞ্চাইজিতে খেলতে পেরে আমি খুব গর্বিত।

কারণ তারা আমাকে যেভাবে টেক-কেয়ার করেছে এই সময়ে। আমার পরিস্থিতিটা যেভাবে বুঝেছে, যেভাবে তারা হ্যান্ডেল করেছে তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করা ছাড়া আমার আর কিছু বলার নাই’, আরও যোগ করেন সাকিব।

সাকিব বলেন, আমি জানি না বিপিএল শেষ হওয়ার আগে ব্যাট হাতে আগের ফর্মে ফিরতে পারবেন কি না। কবে নাগাদ ঠিক হবে তা আমার জানা নেই।’ আসন্ন শ্রীলঙ্কা সিরিজে খেলা প্রসঙ্গে তিনি বলেন, ‘শুধু সময়ই বলে দেবে। টুর্নামেন্ট (বিপিএল) এখনও আছে। দেখি অবস্থা কী দাঁড়ায়। এরপর অফিসিয়ালদের সাথে কথা হবে, সিদ্ধান্ত আসবে।’

তবে রান পেলে ধীরে ধীরে ছন্দ ফিরে পাবেন বলে আশা করছেন বিশ্বের সেরা এই অলরাউন্ডার, ‘এটা বলা আসলে কঠিন।যত রান করব, তত কমফোর্ট লেভেলটা বাড়বে। রান যতক্ষণ করছি না, ততক্ষণ অবধি ওই ছন্দও আসবে না, কমফোর্ট জোনটাও থাকবে না। এটা খুব স্বাভাবিক।’

সিলেট স্ট্রাইকার্সের বিপক্ষে চার নম্বরে ব্যাট করতে নেমে গোল্ডেন ডাকে আউট হন তিনি। তবে বল হাতে ৪ ওভারে মাত্র ১৮ রানে ২ উইকেট নেন তিনি। যা চলতি আসরে রংপুরকে এনে দিয়েছে চতুর্থ জয়। আগের কয়েকটি ম্যাচে শেষ উইকেটের আগেও ব্যাট করতে দেখা যায়নি এই টাইগার অধিনায়ককে।

About Nasimul Islam

Check Also

গ্যালরি ভরা দর্শেকের সামনে ভক্তকে চড় মারলেন সাকিব, নেট দুনিয়ায় সমালোচনার ঝড়

বাংলাদেশ ক্রিকেটের পোস্টার বয় সাকিব আল হাসান। মাঠ এবং মাঠের বাইরে আলোচনায় থেকেই তিনি। আরও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *