Tuesday , May 21 2024
Breaking News
Home / Countrywide / সেন্টমার্টিনে বেড়াতে গিয়ে নিখোঁজ বিসিএস ক্যাডার, বান্ধবীর ফোনে এসেছিল রহস্যময় ম্যাসেজ

সেন্টমার্টিনে বেড়াতে গিয়ে নিখোঁজ বিসিএস ক্যাডার, বান্ধবীর ফোনে এসেছিল রহস্যময় ম্যাসেজ

কক্সবাজারের সেন্টমার্টিন দ্বীপে বেড়াতে গিয়ে নিখোঁজ হয়েছেন মাহমুদা আক্তার হ্যাপি (৩১) নামে এক নারী বন কর্মকর্তা। নিখোঁজ মাহমুদা আক্তার হ্যাপি ৪১তম বিসিএস ক্যাডার। তিনি ঢাকা বন বিভাগে কর্মরত। রোববার থেকে তিনি নিখোঁজ ছিলেন।

সেন্টমার্টিন পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) মাসুকুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, “২ ফেব্রুয়ারি ঢাকা থেকে ৭১ জনের একটি দল সেন্টমার্টিন দ্বীপে বেড়াতে গিয়েছিল। সেই দলে মাহমুদা আক্তার হ্যাপিও ছিলেন। তারা কয়েকটি রিসোর্টে হোটেলে ওঠেন। রোববার সকালে তিনি রিসোর্ট থেকে বের হয়ে যান। এক বন্ধুর সাথে দেখা করতে।দুপুর পর্যন্ত ফিরে না আসায় তার মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, তিনি এক বন্ধুর সাথে আছেন।কিন্তু ঘণ্টাখানেক পর তার মোবাইল বন্ধ পাওয়া যায়।
এ বিষয়ে টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ উসমান গণি জানান, গত ৩ ফেব্রুয়ারি রাতে সেন্টমার্টিন দ্বীপের একটি হোটেল রুমে মাহমুদা আক্তার হ্যাপি ও তার তিন বান্ধবী একসঙ্গে ছিলেন। প্রথমে ঘুমিয়ে পড়েছিল, কিন্তু বাকি দুই বান্ধবী দেরিতে ঘুমিয়েছিল। আর ওই দুই বান্ধবী সোমবার সকালে ঘুম থেকে উঠে দেখেন হ্যাপি রুমে নেই। তার জামাকাপড় এবং ব্যাগ প্যাক করা হয়. পরে সাড়ে নয়টার দিকে হ্যাপির নম্বর থেকে এক বন্ধুর মেসেজ আসে, ‘আমি গোসল সেরে রুমে ফিরব’। এরপর থেকে হ্যাপির কোনো খোঁজ নেই।

তিনি আরও বলেন, হ্যাপির ব্যবহৃত মোবাইল ফোন নম্বর ট্র্যাক করে দেখা গেছে তার সর্বশেষ অবস্থান কক্সবাজারের সুগন্ধা পয়েন্ট। আমরা তার অবস্থান নিশ্চিত করেছি এবং তাকে উদ্ধারে অভিযান অব্যাহত রেখেছি।

টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আদনান চৌধুরী জানান, বিষয়টি জানতে পেরে টেকনাফ থানায় একটি ডায়েরি করা হয়েছে। এর ভিত্তিতে পুলিশ কাজ করছে।

About Zahid Hasan

Check Also

বঙ্গোপসাগরে লঘুচাপের সম্ভাবনা, ঘূর্ণিঝড় ”রোমাল” নিয়ে যা জানা গেল

সারাদেশে চলমান তাপপ্রবাহ কিছুটা কমেছে। আগামী দুই-একদিন তাপমাত্রা আরও কমবে। চলতি সপ্তাহের শেষের দিকে বুধবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *