Tuesday , May 21 2024
Breaking News
Home / National / সাগর-রুনি হত্যাকারীদের ধরতে কেনো ৫০ বছর বলেছেন, ব্যাখ্যা দিলেন আইনমন্ত্রী

সাগর-রুনি হত্যাকারীদের ধরতে কেনো ৫০ বছর বলেছেন, ব্যাখ্যা দিলেন আইনমন্ত্রী

সাংবাদিক দম্পতি সাগর-রুনির হত্যাকারীদের ধরতে ৫০ বছর লাগতে পারে বলে তার বক্তব্যের ব্যাখ্যা দিয়েছেন আইনমন্ত্রী আনিসুল হক। শুক্রবার (২ ফেব্রুয়ারি) সকালে নিজ নির্বাচনী এলাকা কসবা-আখাউড়া পরিদর্শনে গিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী এ কথা বলেন।

তিনি বলেন, আমি বলেছি যারা আসলে এই অপরাধ (সাগর-রুনি হত্যা) করেছে তাদের ধরতে ৫০ বছর লাগলেও সময় দিতে হবে। এটা আপেক্ষিক। এটি বিতর্কের প্রশ্ন নয়, আমি দুঃখিত যে আপনি এটিকে অন্যভাবে নিয়েছেন।

তিনি আরও বলেন, যারা এই অপরাধ করেছে তাদের ধরতে যতদিন সময় লাগবে। আমার বক্তব্য হলো, অপরাধীকে ধরতে সুষ্ঠু তদন্ত হওয়া উচিত।

মন্ত্রী বলেন, আমাদের আইনি কাঠামো বলছে যারা অপরাধী নয় তাদের হয়রানি করা যাবে না। আসল অপরাধীকে ধরা উচিত বলেই বলছি। আর তুমি রেগে গেলে। বুঝলাম না ভালো কথা বললেও তুমি রাগ করলে কেন?

আইনমন্ত্রী বলেন, বিশ্বে এমন অনেক মামলা আছে যেগুলো দীর্ঘদিন ধরে তদন্ত হচ্ছে। সেজন্য এই সময়ের কথা উল্লেখ করেছি। উদাহরণ দিয়ে তিনি বলেন, ওইদিন যুক্তরাজ্যে ৪২ বছর পর হত্যা মামলার আসামি গ্রেপ্তার হচ্ছে। যুক্তরাষ্ট্রের মতো দেশে ২০ বছর পরও এই মামলার রহস্য উন্মোচিত হয়েছে।

About Zahid Hasan

Check Also

Andriol Testocaps 40mg Kapseln: Dosierung, Nebenwirkung & Wirkung

Andriol Testocaps 40mg Kapseln: Dosierung, Nebenwirkung & Wirkung Insbesondere dürfen schwangere Frauen keinen Kontakt mit …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *