Monday , May 20 2024
Breaking News
Home / Sports / বিয়ের প্রতিশ্রুতি দিয়ে পাঁচ বছর সহবাস, বিপাকে জাতীয় দলের প্লেয়ার

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে পাঁচ বছর সহবাস, বিপাকে জাতীয় দলের প্লেয়ার

সমস্যায় পড়েছেন ভারতীয় জাতীয় হকি দলের খেলোয়াড় বরুণ কুমার। এক মহিলা তাঁর বিরুদ্ধে পকসো আইনে বেঙ্গালুরু থানায় মামলা দায়ের করেছেন। তার বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ উঠেছে। কিছুদিন আগে তাকে ডিএসপি করা হয়েছে। মাত্র দুদিন পর তার বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ ওঠে।

ভারতীয় দন্ডবিধির ধারা ৩৭৬ (ধর্ষণ), ৪২০ (প্রতারণা)-য় মামলা রুজু করা হয়েছে এবং আরও POCSO সেকশনের অধীনে মামলা দায়ের করা হয়েছে। জানা গিয়েছে, অভিযোগকারী মহিলার বয়স ২১ বছর। তিনি অভিযোগ করেছেন, যে শেষ পাঁচ বছর ধরে বরুণ কুমার তাঁর সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হয়েছেন এবং বিয়ের প্রতিশ্রুতি দিয়েছেন। অর্থাৎ, বরুণ কুমারের বিরুদ্ধে অভিযোগ তিনি বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস করেছেন। তাঁর বিরুদ্ধে বেঙ্গালুরুর জননাভারতী থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। পুলিশ একটি FIR রুজু করেছে।

৫ তারিখে অভিযোগ দায়ের করা হয়। জানা গেছে, অভিযোগকারী হায়দরাবাদের বাসিন্দা। তিনি 2018 সালে ইনস্টাগ্রামে বরুণের সাথে যোগাযোগ করেছিলেন। অর্জুন পুরস্কারপ্রাপ্ত অর্জুনের সাথে তার সম্পর্ক ভালই চলছিল। অভিযোগে মেয়েটি বলেছে যে বরুণ SAI-তে অনুশীলন করছিলেন যখন তার সাথে কথা হয়েছিল। অভিযোগে বলা হয়েছে, “আমরা কথা বললেও আমি তার সাথে যোগাযোগ রাখতে চাইনি কিন্তু সে আমাকে মেসেজ করতে থাকে। অবশেষে আমি তার সাথে কথা বলতে শুরু করি।”
অভিযোগ অনুসারে, বরুণ 2019 সালে মহিলাকে বেঙ্গালুরুর জয়নগরের একটি হোটেলে নিয়ে যায়। সেখানে তারা শারীরিক সম্পর্কে লিপ্ত হয়। ওই সময় অভিযোগকারী নাবালক ছিলেন। অভিযোগ, অভিযোগকারী প্রথমে শারীরিক মিলনের কথা অস্বীকার করেন। কিন্তু বরুণ তাকে বিয়ের প্রতিশ্রুতি দিয়েছিলেন। তারপর বরুণকে বিশ্বাস করে তিনিও সম্পর্ক নিয়ে এগিয়ে যান। গত পাঁচ বছরে তারা বেশ কয়েকবার শারীরিক সম্পর্কে জড়িয়েছে।

কিন্তু এক সময় সে বুঝে ফিরে দাঁড়ায়। অভিযোগকারীর বাবা গত বছর মারা যান। এরপর তিনি বরুণের সাথে যোগাযোগ বিচ্ছিন্ন করে দূরত্ব বাড়াতে থাকেন এবং বরুণও যোগাযোগ ছিন্ন করেন। এর কয়েক মাস পর আবার যোগাযোগ শুরু করেন বরুণ। অভিযোগকারী তখন বিয়ের কথা বললেও বরুণ বিয়ে করতে রাজি হননি। এর পরে, মহিলা অভিযোগ দায়ের করার সিদ্ধান্ত নেন। বরুণ বা তার পরিবার কেউই এই ঘটনার বিষয়ে মুখ খোলেননি।

About Zahid Hasan

Check Also

গ্যালরি ভরা দর্শেকের সামনে ভক্তকে চড় মারলেন সাকিব, নেট দুনিয়ায় সমালোচনার ঝড়

বাংলাদেশ ক্রিকেটের পোস্টার বয় সাকিব আল হাসান। মাঠ এবং মাঠের বাইরে আলোচনায় থেকেই তিনি। আরও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *