Tuesday , May 21 2024
Breaking News
Home / Entertainment / পরিচালকের বিরুদ্ধে জোরপূর্বক দৈহিক মিলনের অভিযোগ জনপ্রিয় অভিনেত্রীর

পরিচালকের বিরুদ্ধে জোরপূর্বক দৈহিক মিলনের অভিযোগ জনপ্রিয় অভিনেত্রীর

ফরাসি পরিচালক বেনোইট জ্যাকোর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনেছেন জনপ্রিয় অভিনেত্রী জুডি গডরেচে। ৫১ বছর বয়সী ফরাসি অভিনেত্রী দাবি করেছেন যে ১৯৮৬ সালে তিনি যখন ১৪ বছর বয়সী কিশোরী পরিচালক দ্বারা তাকে ‘ধ”র্ষ’ণ’ করেছিলেন। মঙ্গলবার প্যারিসের জুভেনাইল প্রোটেকশন ব্রিগেডের কাছে অভিযোগ দায়ের করা হয়েছে বলে এএফপিকে জানিয়েছেন অভিনেত্রীর আইনজীবী।

২৫ বছর বয়সের ব্যবধান সত্ত্বেও, জ্যাকো এবং গোডরেচ ১৯৮০ এর দশকে একটি রোমান্টিক সম্পর্ক গড়ে তোলেন। ছয় বছর ধরে চলে তাদের সম্পর্ক। জ্যাকো পরিচালিত ‘দ্য বেগার্স’, ‘দ্য ডিসেনচেন্টেড’ ছবিতে অভিনয় করেছিলেন গডরেচে।

ফরাসি সংবাদপত্র লে মন্ডেকে দেওয়া এক সাক্ষাৎকারে জ্যাকো দৃঢ়ভাবে তার বিরুদ্ধে আনা অভিযোগ অস্বীকার করেছেন। বুধবার এএফপি তার বিস্তারিত জবাব চেয়েছে। তবে পত্রিকায় দেওয়া বক্তব্যের বাইরে আর কোনো মন্তব্য করতে চান না বলে জানিয়েছেন নির্মাতা। মেয়েটিকে ‘ধ’র্ষ’ণে’র অভিযোগ প্রমাণিত হলে জ্যাকোর ২০ বছরের কারাদণ্ড হতে পারে।

সম্প্রতি একটি টিভি শোতে হাজির হয়ে জ্যাকোর সঙ্গে তাঁর সম্পর্কের কথা প্রকাশ করেন গডরেচে। তবে তখন তিনি নির্মাতার নাম প্রকাশ করনেনি। জুডি গডরেচে দীর্ঘ ক্যারয়িারে ৫০টির বেশি চলচ্চত্রে অভিনয় করেছেন। এর মধ্যে আছে ‌‘দ্য ওভারনাইট’, ‘দ্য স্প্যানিশ অ্যাপার্টমেন্ট’, ‘দ্য ম্যান ইন দ্য আয়রন মাস্ক’ ইত্যাদি। বার্লিন চলচ্চিত্র উৎসবে বিচারকের দায়িত্বও পালন করেন তিনি।

অন্যদিকে জ্যাকো সত্তর দশকের মাঝামাঝি থেকে চলচ্চিত্র নির্মাণ করে আসছেন। ২০১২ সালে, তার চলচ্চিত্র ‘ফেয়ারওয়েল, মাই কুইন’ বার্লিন আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী সিনেমা হিসেবে প্রদর্শিত হয়।

About Rasel Khalifa

Check Also

মাকে হারিয়ে সম্পূর্ণ ভেঙে পড়েছেন মীরাক্কেলখ্যাত অভিনেতা জামিল

মীরাক্কেল খ্যাত কমেডিয়ান ও ছোট পর্দার অভিনেতা জামিল হোসেনের মা আর নেই। রোববার (১৯ মে) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *