Sunday , May 19 2024
Breaking News
Home / Countrywide / মাহি ও বর্তমান স্বামীর বিচ্ছেদের নেপথ্যে থাকতে পারে যেসব কারণ

মাহি ও বর্তমান স্বামীর বিচ্ছেদের নেপথ্যে থাকতে পারে যেসব কারণ

শুক্রবার মধ্যরাতে স্বামী রাকিব সরকারের সঙ্গে বিচ্ছেদের ঘোষণা দেন অভিনেত্রী মাহিয়া মাহি। আট মিনিটেরও বেশি সময়ের একটি ভিডিওতে তিনি জানান, কিছুদিন হলো তারা আলাদা আছেন। খুব দ্রুত ডিভোর্সের আনুষ্ঠানিকতা সম্পন্ন করবেন। রাকিবের সঙ্গে মাহিয়া মাহি দুই বছর আগে বৈবাহিক সম্পর্কে জড়ান।

তাদের উভয়ের প্রথম বিয়ে ভেঙে যাওয়ার পরে, তারা একে অপরের প্রেমে পড়ে এবং বিয়ে করার সিদ্ধান্ত নেয়। তিন বছরের মাথায় তাঁদের সংসারে ভাঙনের সুর শোনা গেল। তবে বিচ্ছেদের কারণ জানাননি এই অভিনেত্রী। শুধু একটি ভিডিও বার্তায় বলেছেন, ‘আমাদের দুজনের মধ্যে একটু সমস্যা আছে, তাই আমরা আলাদা হওয়ার সিদ্ধান্ত নিতে যাচ্ছি।

২০২১ সালের ১৩ সেপ্টেম্বর অনেকটা গোপনে রকিবকে বিয়ে করেন মাহি। রাজনীতিবিদ রাকিবকে বিয়ে করে সিনেমার মাঠ ছেড়ে রাজনীতির মাঠে নামেন এই অভিনেত্রী। এ সময় রাকিবের অনুপ্রেরণাতেই রাজনীতির মাঠে নামবেন বলে জানান এই অভিনেত্রী। বঙ্গবন্ধু সংস্কৃতি জোটের যুগ্ম সাধারণ সম্পাদকের পদও পেয়েছেন মাহি।

এরপর গত বছরের শুরুতে নিজ এলাকায় চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হতে মনোনয়ন তোলেন এই নায়িকা। কিন্তু মনোনয়ন পাননি মাহি। তবে এরপর থেকে তিনি এলাকায় বিভিন্ন সামাজিক কর্মকান্ডে জড়িত রয়েছেন। তাকে সবসময় স্বামীর সাথে দেখা যেত। এরপর দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেতে রাজশাহী-১ ও চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে ফরম তোলেন তিনি।

কিন্তু মনোনয়ন না পেয়ে রাজশাহী-১ থেকে স্বতন্ত্র প্রার্থী হন তিনি। কিন্তু মাহি ওই আসনে চৌধুরী সাহেবের কাছে ৯৪ হাজার ৫৮৩ ভোটের ব্যবধানে পরাজিত হন। বিপুল ভোটে পরাজয় হলেও রাজনীতি চালিয়ে যাওয়ার ঘোষণা দেন মাহি।

কয়েকদিন আগে মাহি সংরক্ষিত মহিলা আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম কিনেছেন বলে জানা গেছে। তিনি রাজশাহী বিভাগের বুথ থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন বলে জানা গেছে। তবে তিনি মনোনয়ন পাননি। মাহি রাজনৈতিকভাবে সফল না হওয়ায় তাদের দূরত্ব বাড়ছে বলে শোনা যায়। স্বামী রাকিব চেয়েছিলেন মাহি রাজনীতিতে সক্রিয় হোক। কিন্তু মনোনয়ন না পাওয়া ও নির্বাচনে পরাজয়ের পর দুজনের মধ্যে একটু ঝামেলা হয়।

তবে বিচ্ছেদের বিষয়ে বিস্তারিত জানতে মাহিয়া মাহি ও রাকিব সরকারের সঙ্গে মোবাইল ও হোয়াটসঅ্যাপে যোগাযোগ করলেও কেউ সাড়া দেননি।

এর আগে ২০১৬ সালে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে মাহি বিয়ে করেন। বিয়ের পাঁচ বছর পর ২০২১ সালের ২২ মে বিয়ে শেষ করার ঘোষণা দেন।অপুর সঙ্গে সম্পর্কের ইতি টানার আগে রাকিবের সঙ্গে সম্পর্কে জড়ানোর বিষয়টি আলোচনায় আসে। এদিকে মাহিও রাকিবের দ্বিতীয় স্ত্রী। রাকিবের আগের বিয়ে থেকে দুই সন্তান রয়েছে।

About bisso Jit

Check Also

ক্ষমা চেয়ে বিএনপির ৩০০ নেতার আবেদন

দলীয় সিদ্ধান্তের বিরুদ্ধে যাওয়া ও শৃঙ্খলা ভঙ্গের দায়ে এ পর্যন্ত সাত শতাধিক নেতাকে বহিষ্কার করেছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *