Monday , May 20 2024
Breaking News
Home / Exclusive / শেষ রক্ষা হলো না ইবনে সিনা হাসপাতালে রুশ কিশোরীর শ্লীলতাহানি করা সেই ওয়ার্ড বয়’র

শেষ রক্ষা হলো না ইবনে সিনা হাসপাতালে রুশ কিশোরীর শ্লীলতাহানি করা সেই ওয়ার্ড বয়’র

রাজধানীর কল্যাণপুরে বেসরকারি ইবনে সিনা মেডিকেল কলেজ হাসপাতালে এক রুশ তরুণী শ্লীলতাহানির শিকার হয়েছেন। এ ঘটনায় ভুক্তভোগির মা বাদী হয়ে মিরপুর থানায় মামলা করেছেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা নাসির আহমেদ জানান, বনানীর একটি হাসপাতালে চিকিৎসা শেষে রুশ তরুণী বাড়ি ফিরেছেন। মামলার একমাত্র আসামি ওয়ার্ডবয় কাশেমকে গ্রেফতার করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদের পাশাপাশি মামলার তদন্ত চলছে।

এ ঘটনায় সংশ্লিষ্ট হাসপাতালের সার্জারি ওয়ার্ডের অভিযুক্ত ওয়ার্ড বয় আবুল কাশেমকে তাৎক্ষণিক ও স্থায়ীভাবে বরখাস্ত করা হয়েছে।

ইবনে সিনা মেডিকেল কলেজ হাসপাতালের প্রশাসনিক কর্মকর্তা নূরে আলম সবুজ জানান, অভিযোগ আমলে নিয়ে হাসপাতাল কর্তৃপক্ষ তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করেছে। কমিটি প্রাথমিক তদন্তে ওয়ার্ডবয়ের দোষ খুঁজে পেয়েছে। তাদের সুপারিশের ভিত্তিতে আবুল কাশেমকে চাকরিচ্যুত করা হয়।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের মিরপুর জোনের সহকারী কমিশনার হাসান মুহাম্মদ মুহতারিম জানান, ঘটনার পর ভুক্তভোগির মা প্রথমে হাসপাতাল কর্তৃপক্ষের কাছে অভিযোগ করেন। তারা নিজেরাই তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেবেন। এরপর ১৩ ফেব্রুয়ারি মিরপুর থানায় মামলা হয়। পরে রাতেই ফরিদপুরের মধুখালী থেকে অভিযুক্ত ওয়ার্ডবয়কে গ্রেপ্তার করে পুলিশ।

About Nasimul Islam

Check Also

দুই পুলিশ সদস্যকে পেটালেন যুবক, জানা গেল কারণ

রাজশাহীতে পুলিশ চেকপোস্টে এক যুবকের বিরুদ্ধে দুই পুলিশ সদস্যকে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে। রোববার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *