Wednesday , May 22 2024
Breaking News
Home / Entertainment / বিচ্ছেদের দেড় মাসের মাথায় ফের বিয়ের পিঁড়িতে জনপ্রিয় অভিনেতা, যা বলেন প্রথম স্ত্রী

বিচ্ছেদের দেড় মাসের মাথায় ফের বিয়ের পিঁড়িতে জনপ্রিয় অভিনেতা, যা বলেন প্রথম স্ত্রী

টলিউড অভিনেতা ও তৃণমূল বিধায়ক কাঞ্চন মল্লিক ১০ জানুয়ারি অভিনেত্রী পিঙ্কি ব্যানার্জিকে ডিভোর্স দেন। কাঞ্চন আবার বিয়ে করতে চলেছেন। এটি তার তৃতীয় বিয়ে।

পিংকি ছিলেন তার দ্বিতীয় স্ত্রী। কাঞ্চন মল্লিক এবার বিয়ে করতে চলেছেন ‘কৃষ্ণকলি’ খ্যাত ভারতীয় বাংলা টেলিভিশন অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজকে।

এদিকে কাঞ্চনের তৃতীয় বিয়েতে বেশ অবাক তার প্রথম স্ত্রী অভিনেত্রী অনিন্দিতা দাস। ভারতীয় মিডিয়া থেকে তার প্রাক্তন স্বামীর তৃতীয় বিয়ের খবর শুনেছেন তিনি।

টিভি নাইন বেঙ্গলের এক প্রতিবেদনে বলা হয়েছে, অনিন্দিতা এক সাংবাদিকের কাছ থেকে কাঞ্চনের বিয়ের খবর জানতে পারেন। অভিনেত্রীকে তার প্রাক্তন স্বামীর তৃতীয় বিয়ে নিয়ে কোন প্রতিক্রিয়া জানতে চাওয়া হলে তিনি অবাক হয়ে উল্টো প্রশ্ন করেন,‘তাই? সে আবারো বিয়ে করেছে? হা-হা-হা-হা। আমি জানতামই না।’

অনিন্দিতাকে জিজ্ঞেস করা হয়, কাঞ্চনের বিয়ে দুবার ভেঙেছে। বিষয়টি কিভাবে দেখছেন? জবাবে এ অভিনেত্রী বলেন, আমি এ ব্যাপারে খুবই নির্মোহ। কোনো উপলব্ধি নেই আমার। যেদিন আমার আর কাঞ্চনের ডিভোর্স হয়, আমি সেই জায়গাটা থেকে সরে এসেছি। সিম্পল…তাই আমার মনের মধ্যে কিচ্ছু নেই।

আপনি কি কাঞ্চনকে ঘৃণা করেন? এমন প্রশ্নে অভিনেত্রীর উত্তর- একেবারেই না। তার প্রতি আমার কোন অনুভূতি নেই। মানুষটাই তো আমার জীবনে নেই। পাশের প্রতিবেশীর প্রতি কি আমার অনুভূতি থাকবে? আমি বর্তমানে আমার পিতামাতার সাথে থাকি। আমার পোষ্য বিড়াল ছানাটাই আমার কন্যা। তাদের নিয়ে কেটে যাচ্ছে সময়।

ভালোবেসে বিয়ে করেছিলেন কাঞ্চন মল্লিক ও অনিন্দিতা। ২০১০ সালের শুরুর দিকেই ভেঙে যায় সেই সংসার। এরপর কাঞ্চন বিয়ে করেন সাবিত্রী চট্টোপাধ্যায়ের নাতনি পিঙ্কি বন্দ্যোপাধ্যায়কে। সেই সংসারে জন্ম নেয় একটি পুত্রসন্তান। কিন্তু বিয়ের কয়েক বছরের মাথায় ভাঙন ধরে তাদের দাম্পত্যে। এরপর চলতি বছরেই বিচ্ছেদের পথে হেঁটেছেন এই জুটি।

About Rasel Khalifa

Check Also

পদ স্থগিতের আদেশের পর নিপুণ কে নিয়ে যা বললেন ডিপজল

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪-২৬ মেয়াদের নির্বাচন ১৯ এপ্রিল অনুষ্ঠিত হয়েছিল। এতে মিশা-ডিপজল প্যানেল বিজয়ী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *