Tuesday , May 21 2024
Breaking News
Home / Entertainment / স্বামী রকিবের এক জমির জন্য কারাগারেও যেতে হয়েছিল মাহিকে

স্বামী রকিবের এক জমির জন্য কারাগারেও যেতে হয়েছিল মাহিকে

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-১ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে অংশ নিয়েছেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি। নির্বাচনের আগে ব্যাপক প্রচারণা চালান তিনি। সব সময় পাশে ছিলেন তার স্বামী রাকিব সরকার। কিন্তু নির্বাচনের পর পর্দার আড়ালে চলে যান মাহি। এরপর থেকেই গুঞ্জন ওঠে অভিনেত্রীর সঙ্গে তার স্বামীর দূরত্ব বাড়ছে। একপর্যায়ে সেই দূরত্বই বিচ্ছেদের সিদ্ধান্ত নেয়।

শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) রাতে মাহি নিজেই ফেসবুকে এক ভিডিও বার্তায় হাজির হয়ে সংসার ভাঙার ঘোষণা দেন। বর্তমানে স্বামী রাকিব সরকারের সঙ্গে থাকছেন না বলে নিশ্চিত করেছেন অভিনেত্রী। দুজন আলাদা হয়ে যায়। এছাড়া খুব শিগগিরই আলাদা হয়ে যাচ্ছেন তারা।

গাজীপুরের ব্যবসায়ী রাকিব ক্ষমতাসীন আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির সদস্য। রাকিবকে বিয়ে করে রাজনীতিতে আসা মাহি বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক হন। বিয়ের পর স্বামীর জমিজমাকে কেন্দ্র করে ডিজিটাল আইনের মামলায় কারাগারে যেতে হয় নায়িকা মাহিকে।

2023 সালে, রাকিবের গাড়ির ডিলারশিপ, সোনিরাজ কার প্যালেস, গাজীপুরে ভাঙচুর করা হয়েছিল। ওই জমি নিয়ে স্থানীয় আরেক পক্ষের সঙ্গে রাকিবের বিরোধ ছিল। সেই সূত্র ধরে মাহি স্বামী সৌদি আরব থেকে ফেসবুক লাইভে এসে রাকিব সরকারের বিরুদ্ধে গাড়ির শোরুমে হামলা ও ভাঙচুরের অভিযোগ তোলেন। তিনি ফেসবুক লাইভে বলেন, ইসমাইল হোসেন ও মামুন সরকারের নেতৃত্বে তার স্বামীর গাড়ির শোরুম সোনিরাজ কার প্যালেসের গেটে হামলা ও ভাঙচুর করা হয়। গাজীপুর মেট্রোপলিটন পুলিশের বিরুদ্ধেও ঘুষ নেওয়ার অভিযোগ করেন মাহি।

ঢাকাই ছবির ‘অগ্নিকন্যা’ খ্যাত নায়িকা মাহি আইনশৃঙ্খলা বাহিনীর বিরুদ্ধে ‘মিথ্যা’ বলেছেন। আর সেই অভিযোগে পুলিশের হাতে ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলায় গ্রেফতার হয়ে কারাগারে যেতে হয় অভিনেত্রীকে। এ সময় মাহি ও তার স্বামী রাকিব সরকারের বিরুদ্ধে গাজীপুরের বাসন থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করে পুলিশ। জমি সংক্রান্ত বিরোধের জেরে রাকিবের প্রতিপক্ষরা আরেকটি মামলাও করে।

এ সময় গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোল্যা নজরুল ইসলাম সাংবাদিকদের বলেন, অভিনেত্রী মাহিয়া ফেসবুকে পুলিশের বিরুদ্ধে অভিযোগ করেছেন। মিথ্যা কথা বলে মানুষের সহানুভূতি আদায়ের চেষ্টা করেন। তাদের বিরুদ্ধে মানহানির অভিযোগে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেছে পুলিশ।

প্রসঙ্গত, মাহিয়া মাহি ২০২১ সালে রাজনীতিবিদ ও ব্যবসায়ী কামরুজ্জামান সরকার রাকিবকে বিয়ে করেন। এটি ছিল মাহি ও রাকিবের দ্বিতীয় বিয়ে। মাহি 24 মে, 2016 সালে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে বিয়ে করেন। কয়েক বছর পর, 2020 সালের মে মাসে, মাহি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি পোস্টে পারভেজ মাহমুদ অপুর সাথে তার বিচ্ছেদের ঘোষণা দেন।

About Zahid Hasan

Check Also

পদ স্থগিতের আদেশের পর নিপুণ কে নিয়ে যা বললেন ডিপজল

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪-২৬ মেয়াদের নির্বাচন ১৯ এপ্রিল অনুষ্ঠিত হয়েছিল। এতে মিশা-ডিপজল প্যানেল বিজয়ী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *