Wednesday , May 22 2024
Breaking News
Home / Countrywide / শহীদ মিনারে ফুল দিয়ে ফেরার পথে জিয়ারুল হকের মৃত্যু, আওয়ামী লীগে শোকের ছায়া

শহীদ মিনারে ফুল দিয়ে ফেরার পথে জিয়ারুল হকের মৃত্যু, আওয়ামী লীগে শোকের ছায়া

শহীদ মিনারে ফুল দিয়ে ফেরার পথে রাজশাহীর তানোরে এক আওয়ামী লীগ কর্মীকে কুপিয়ে হ’ত্যা করা হয়েছে। বুধবার (২১ ফেব্রুয়ারি) গভীর রাতে উপজেলা সদরের শহীদ মিনারে ফুল দিয়ে বাড়ি ফেরার পথে তালন্দ ইউনিয়নের বিলশহর গ্রামে তাকে হত্যা করা হয়।

নিহত আওয়ামী লীগ কর্মীর নাম জিয়ারুল হক (৩৬)। সে তালন্দ ইউনিয়নের বিলশহর গ্রামের মোহর আলীর ছেলে। জিয়ারুল দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনের স্বতন্ত্র প্রার্থী এবং উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি গোলাম রাব্বানীর চাচাতো ভাই।

স্থানীয় বাসিন্দা ও পুলিশ সূত্রে জানা গেছে, মঙ্গলবার দিবাগত ভোর রাতে তানোর উপজেলা সদরে দলীয় নেতাকর্মীদের নিয়ে শহীদ মিনারে ফুল দিতে যান জিয়ারুল। সেখান থেকে মোটরসাইকেল নিয়ে ফেরার পথে গভীর রাতে তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়। জিয়ারুল মোটরসাইকেলে করে পাঁচ কিলোমিটার দূরে নিজ বাড়ি বিলশহর গ্রামে যান।

বুধবার (২১ ফেব্রুয়ারি) ভোরে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। গ্রামের পাকা রাস্তার পাশে তার লাশ পড়ে ছিল। লাশের পাশে তার মোটরসাইকেলটিও পড়ে ছিল।

রাজশাহী জেলা পুলিশের গোদাগাড়ী সার্কেলের এএসপি সোহেল রানা জানান, রাত ২টার দিকে খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় তিনজনকে জিজ্ঞাসাবাদের জন্য আনা হয়েছে। মামলা চলছে।

এএসপি সোহেল রানা জানান, নিহত জিয়ারুলের শরীরের সামনে ও পেছনে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। মাথায় ধারালো অস্ত্রের আঘাত বলে মনে হচ্ছে। পুলিশ সব কিছু খতিয়ে দেখছে। ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে। জড়িতদের চিহ্নিত করে গ্রেপ্তারে কাজ করছে পুলিশ।

About Rasel Khalifa

Check Also

সরকারি লোগো লাগানো গাড়িতে ৭ লাখ ইয়াবা

সড়ক ও নগর বিভাগের লোগো সম্বলিত একটি বিলাসবহুল (এসইউভি) পাজেরো গাড়ি টেকনাফ হয়ে মেরিন ড্রাইভ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *