Monday , May 20 2024
Breaking News
Home / Sports / বিপিএলের জয়ের পর এবার তামিমকে নিয়ে মুখ খুললেন সাকিব

বিপিএলের জয়ের পর এবার তামিমকে নিয়ে মুখ খুললেন সাকিব

বিপিএলের ফাইনালে কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে হারিয়ে প্রথমবারের মতো শিরোপার স্বাদ পেল ফরচুন বরিশাল। এই শিরোপা জয়ের নায়ক ছিলেন জাতীয় দলের ওপেনার তামিম ইকবাল। প্রথম প্লে-অফে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সকে এবং দ্বিতীয় কোয়ালিফায়ারে সাকিবের রংপুরকে হারিয়ে ফাইনাল নিশ্চিত করে বরিশাল।

বিপিএলের শিরোপা জয়ের পর তামিমকে অভিনন্দন জানিয়েছেন রংপুর দলের বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।

শনিবার (২ মার্চ) বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশন আয়োজিত মাস্টার্স ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল ও সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাইগারদের সাবেক অধিনায়ক ও সংসদ সদস্য সাকিব আল হাসান। তিনি বলেন, ব্যাডমিন্টন ও টেবিল টেনিসে (টিটি) ভালো কিছু করার সম্ভাবনা রয়েছে।

সাকিব নিজ জেলা মাগুরা থেকে এসে রাত ১০টার পর ব্যাডমিন্টন ফেডারেশনের অনুষ্ঠানে যোগ দেন। প্রধান অতিথির স্বাগত বক্তব্যে সাকিব ধন্যবাদ জানিয়ে বলেন, ‘কিছুদিন আগে সুমন ভাই (সাবেক ব্যাডমিন্টন চ্যাম্পিয়ন) আমন্ত্রণ জানিয়েছিলেন। আমি একজন ক্রিকেটার এবং ক্রীড়াবিদ। ছোটবেলায় ব্যাডমিন্টন খেলেছেন এবং স্কুল পর্যায়েও ট্রফি পেয়েছেন। যারা এই টুর্নামেন্টের পৃষ্ঠপোষকতা করেছেন তাদের ধন্যবাদ।

বক্তব্য শেষে মাস্টার্স টুর্নামেন্টে বিভিন্ন ক্যাটাগরিতে বিজয়ীরা সাকিবের কাছ থেকে পুরস্কার গ্রহণ করেন। পরে তার সাথে তিন সাবেক ক্রিকেটারকে সম্মানসূচক ক্রেস্ট প্রদান করে ব্যাডমিন্টন ফেডারেশন। অনুষ্ঠান শেষে বেরিয়ে যাওয়ার পথে মিডিয়ার সামনে পড়েন সাকিব।

গণমাধ্যমের সঙ্গে আলাপকালে বিপিএল ফাইনাল নিয়েও কথা বলেন সাকিব। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘বাড়িতে এসে ভালো লাগছে। আমার মনে হয় এই প্রথম আমি এখানে এসেছি। ব্যাডমিন্টন-টেবিল টেনিসে অনেক ভালো করা সম্ভব যদি অনুশীলন শক্ত থাকে। ফাইনালের সময় আমি মাগুরায় ছিলাম। স্কোর দেখলাম। টুর্নামেন্ট কেমন হয়েছে তা জানাবেন আয়োজকরা। তবে বরিশাল ভালো খেলেছে। তারা যোগ্য চ্যাম্পিয়ন। তাদের সবাইকে আমার পক্ষ থেকে অভিনন্দন।

About Babu

Check Also

গ্যালরি ভরা দর্শেকের সামনে ভক্তকে চড় মারলেন সাকিব, নেট দুনিয়ায় সমালোচনার ঝড়

বাংলাদেশ ক্রিকেটের পোস্টার বয় সাকিব আল হাসান। মাঠ এবং মাঠের বাইরে আলোচনায় থেকেই তিনি। আরও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *