Saturday , May 11 2024
Breaking News
Home / Entertainment / আমার পক্ষে থাকা কঠিন হয়ে যাচ্ছিল: মাহি (ভিডিও)

আমার পক্ষে থাকা কঠিন হয়ে যাচ্ছিল: মাহি (ভিডিও)

একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে উপস্থিত হয়ে ছিলেন অভিনেত্রী মাহিয়া মাহি। সেখানে সাংবাদিকদের সঙ্গে কথা না বলেই ক্ষোভে তিনি ঘটনাস্থল ত্যাগ করেন। এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। অনেক ইউটিউবার ভিডিওটির ক্যাপশনে বলেছেন যে তারা খারাপ স্পর্শের কারণে অনুষ্ঠানস্থল ছেড়ে চলে গেছে। তবে বিষয়টি পুরোপুরি অস্বীকার করেছেন অভিনেত্রী।

বুধবার বিকেলে দেশের একটি জনপ্রিয় সংবাদমাধ্যমের সঙ্গে আলাপকালে তিনি ঘটনার বিষয়ে বলেন, সাংবাদিক ও ইউটিউবার সবাই সেখানে ছিলেন। সবাই আমার সাক্ষাৎকার নিতে চায়। কিন্তু কেউ স্থির হতে পারছিল না। চিৎকার চেঁচামেচি চলেছিল। একবার পেছন থেকে কেউ মাইক্রোফোন এগিয়ে দিচ্ছিল, একবার পাশ থেকে। সবাই সম্পূর্ণ অভিভূত হয়ে গেল। কোন বাস্তব কথা বলার পয়েন্ট ছিল না. তাই আমি আসছি। এটা কি বলছে মত না.

বুধবার সকালে মাহিয়া মাহির এই ঘটনা সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপকভাবে ছড়িয়ে পড়ে। ঘটনার বিশেষ অংশের বিভিন্ন ভিডিও নিয়ে কথা হতে থাকে। অনেক বিভ্রান্তিও ছড়িয়ে পড়ে। মাহির কথায় সেগুলো খুব স্পষ্ট হয়ে যায়।

এ অভিনেত্রী বলেন, এত মানুষের সামনে কথা বলা সম্ভব নয়। এবং তারা যা করছিল, সেখানে আমার পক্ষে দাঁড়িয়ে থাকাও কঠিন হয়ে যাচ্ছিল। আমি চলে এসেছি।

About Babu

Check Also

ব্যক্তিগত মুহূর্ত প্রকাশ্যে না আনতে ক্যাটরিনার চু্ক্তি

পর্দার বাইরেও প্রতি মুহূর্তে ক্যামেরায় ধরা পড়ছেন অভিনেতা-অভিনেত্রীরা। বেশিরভাগ শিল্পী ব্যক্তিগত মুহূর্ত প্রকাশ্যে আনতে চান …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *