Monday , May 20 2024
Breaking News
Home / Sports / চটে গিয়ে ওয়াসিম বললেন ‘ওকে বলে দিন ক্রিকেট ছেড়ে অভিনয়ে যোগ দিতে’

চটে গিয়ে ওয়াসিম বললেন ‘ওকে বলে দিন ক্রিকেট ছেড়ে অভিনয়ে যোগ দিতে’

অস্ট্রেলিয়া সিরিজে চারটি ক্যাচ মিস করেছেন আবদুল্লাহ শফিক। কিন্তু চলমান পিএসএলে ইমাদ ওয়াসিমের সহজ ক্যাচ নিয়ে উদযাপন করতে দেখা গেছে তাকে। তিনি গ্যালারির দিকে ইশারা করে সবাইকে চুপ থাকতে বললেন। কিন্তু শফিকের এমন উদযাপনে চটেছেন ওয়াসিম আকরাম।

শফিকের উদযাপন একেবারেই পছন্দ করেননি পাকিস্তানের সাবেক অধিনায়ক ওয়াসিম আকরাম। তা আকরামের কাছে অভিনয় মনে হয়েছে। সর্বকালের অন্যতম সেরা এই পেসার তাই শফিককে ক্রিকেট ছেড়ে নাটকে নাম লেখাতে বলেছেন।

এছাড়া গত অস্ট্রেলিয়া সফরে শফিকের কড়া সমালোচনা করে তার খারাপ ফিল্ডিংয়ের কথাও মনে করিয়ে দেন ওয়াসিম। পাকিস্তানের এ স্পোর্টস এর ‘দ্য প্যাভিলিয়ন’ অনুষ্ঠানে ওয়াসিম আকরাম বলেন, সন্দেহ নেই ক্যাচটা দারুণ।

‘কিন্তু ও যে অস্ট্রেলিয়ায় ৩৬টি ক্যাচ (আসলে ৪টি) ফেলল, সেগুলোর ব্যাপারে কী বলবে। এক ক্যাচ ধরেই সে চুপ থাকতে বলে দিল! ওকে কেউ বলে দিন, ওর আসলে ক্রিকেট ছেড়ে নাটকে নাম লেখানো উচিত।’

গত ডিসেম্বর-জানুয়ারিতে ৩ ম্যাচের টেস্ট সিরিজে অস্ট্রেলিয়ার কাছে হেরেছিল পাকিস্তান। সেই বিব্রতকর ক্ষতির অনেকটাই দায় শফিকের ওপর। সিরিজে চারটি ক্যাচ নিয়েছেন তিনি। এর মধ্যে স্লিপে ডেভিড ওয়ার্নার ও মিচেল মার্শের ছেড়ে যাওয়া দুটি ক্যাচ ছিল তুলনামূলক সহজ।

About Nasimul Islam

Check Also

গ্যালরি ভরা দর্শেকের সামনে ভক্তকে চড় মারলেন সাকিব, নেট দুনিয়ায় সমালোচনার ঝড়

বাংলাদেশ ক্রিকেটের পোস্টার বয় সাকিব আল হাসান। মাঠ এবং মাঠের বাইরে আলোচনায় থেকেই তিনি। আরও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *