Monday , May 20 2024
Breaking News
Home / Sports / মাহমুদউল্লাহর বিশ্বকাপে খেলা নিয়ে সুর পাল্টালেন পাপন

মাহমুদউল্লাহর বিশ্বকাপে খেলা নিয়ে সুর পাল্টালেন পাপন

এ বছর অনুষ্ঠিত হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ। আর সেই বিশ্বকাপে মাহমুদউল্লাহ রিয়াদ বাংলাদেশ দলে থাকবেন কিনা তা নিয়ে এখনই প্রশ্ন ঘুরপাক খাচ্ছে। সম্প্রতি টি-টোয়েন্টি ক্রিকেটে দারুণ খেলছেন মাহমুদউল্লাহ। সদ্য শেষ হওয়া বিপিএলে ব্যাটে ছিলেন ছন্দে। বরিশালের হয়েও শিরোপা জিতেছেন ফরচুন। সবকিছু বিবেচনা করে শ্রীলঙ্কার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ দিয়ে জাতীয় দলে ফিরেছেন তিনি।

আজ শনিবার বিসিবির বোর্ড সভা শেষে গণমাধ্যমের মুখোমুখি হন নাজমুল হাসান পাপন। এ সময় মাহমুদউল্লাহ ও টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রসঙ্গ আবারও উঠে আসে। বিসিবি সভাপতি অবশ্য সারাক্ষণ তার প্রশংসা করেছেন।

মাহমুদউল্লাহ রিয়াদের ফেরার উদাহরণ উল্লেখ করে পাপন বলেন, রিয়াদের কেসটা সবার জন্য বড় উদাহরণ হওয়া উচিত। রিয়াদ যখন টি-টোয়েন্টি স্কোয়াড থেকে বাদ পড়েছিলেন… বিশ্বকাপে নয়। গত বিশ্বকাপের পর থেকে মূল দলে নেই। তখন হাথুরুসিংহে ছিলেন না। সবাই খবর করতে পারে, তখন হাথুরুসিংহের অস্তিত্ব ছিল না। অনেকে বলছেন, হাথুরুসিংহেকে বাদ দেওয়া হয়েছে, এটা ঠিক নয়। আগের বিশ্বকাপেও অধিনায়ক ছিলেন। তখন তার কাছ থেকে সবাই যে পারফরম্যান্স আশা করেছিল তা করতে পারেনি।’

মাহমুদউল্লাহর ফেরা প্রসঙ্গে পাপন বলেন, ‘একে কিন্তু ফাইটার বলে। তারপর কিভাবে একক প্রচেষ্টায় কামব্যাক হলো। আবার যেভাবে একক প্রচেষ্টায় প্রত্যাবর্তন করেছে। সেটা খুবই ভালো! গত সিরিজে, বিশেষ করে প্রথম টি-টোয়েন্টিতে যেটা আমি হেরেছি… সবাই জাকেরের পারফরম্যান্স দেখে অভিভূত, অনেক প্রশংসা। কিন্তু রিয়াদই সেদিন খেলার টোন পাল্টে দেয়। প্রথম বলই বার্তা দেয় যে আমরা এখন লড়াই করছি, আমরা জিততে পারি। এই ক্রেডিট তাকে দিতে হবে। এর জন্য অভিজ্ঞতা অনেক কাজ করেছে।’

এমন সিরিজের পর মাহমুদউল্লাহ বিশ্বকাপ দলে থাকবেন বলে আশা পাপন বলেন, ‘এখন পর্যন্ত বিশ্বকাপে কোনো সমস্যা দেখছি না। বিশ্বকাপের আগে কে কে অন্তর্ভুক্ত হবে তার উপর নির্ভর করে বিশ্বকাপ স্কোয়াড কেমন হবে তা বুঝে। বর্তমান পরিস্থিতিতে রিয়াদ দলের খুবই গুরুত্বপূর্ণ সদস্য।

About Babu

Check Also

গ্যালরি ভরা দর্শেকের সামনে ভক্তকে চড় মারলেন সাকিব, নেট দুনিয়ায় সমালোচনার ঝড়

বাংলাদেশ ক্রিকেটের পোস্টার বয় সাকিব আল হাসান। মাঠ এবং মাঠের বাইরে আলোচনায় থেকেই তিনি। আরও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *