Monday , May 20 2024
Breaking News
Home / Entertainment / ২১ বছর বয়সেই না ফেরার দেশে জনপ্রিয় তারকা, শোবিজ অঙ্গনে শোকের ছায়া

২১ বছর বয়সেই না ফেরার দেশে জনপ্রিয় তারকা, শোবিজ অঙ্গনে শোকের ছায়া

আলোচিত ফরাসি সংগীতশিল্পী ও টিকটক তারকা আনাইস রবিন ভয়াবহ সড়ক দুর্ঘটনায় মারা গেছেন। তিনি ২৪ মার্চ রাতে ফ্রান্সের উত্তরে একটি সড়ক দুর্ঘটনায় মারা যান। মৃত্যুর সময় তার বয়স ছিল মাত্র ২১ বছর।

দ্য সান জানিয়েছে যে গায়িকা আনাইস রবিন একা গাড়ি চালাচ্ছিলেন। তার গাড়িটি ফ্রান্সের লিলের কাছে বাইসেক্সে এম৯৪১ হাইওয়েতে একটি গাছের সাথে বিধ্বস্ত হয়। গাড়িটি রাস্তা থেকে ছিটকে পড়ে।

স্থানীয় পুলিশ এখন আনাইস রবিনের মৃত্যুতে দুর্ঘটনার কারণ অনুসন্ধান করছে। এমনকি আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরাও তদন্ত শুরু করেছেন।

গায়কের রেকর্ড লেবেল গ্যাবস এবং জো আনাইসের মৃত্যুর বিষয়ে একটি বিবৃতি প্রকাশ করেছে। সোশ্যাল মিডিয়া ইনস্টাগ্রাম হ্যান্ডেলে সংস্থাটির মুখপাত্র লিখেছেন, ‘গভীর দুঃখের সাথে আমরা শিল্পী আনাইস রবিনের মৃত্যু ঘোষণা করছি। শনিবার রাতে ফ্রান্সের উত্তরাঞ্চলে সড়ক দুর্ঘটনায় তার মৃত্যু হয়।

প্রযোজনা দলের অন্য একজন সদস্য লিখেছেন, আনাইস রবিন একজন ব্যক্তি ছিলেন, যিনি একজন গায়িকা তাকে যারা জানার সুযোগ পেয়েছিলেন সকলের কাছে প্রিয় এবং প্রশংসিত ছিলেন। তার উজ্জ্বল হাসি, উদারতা এবং কণ্ঠ চিরকাল আমাদের হৃদয়ে খোদাই করা হবে।

ফরাসি গায়ককে টিকটকে ৫ লাখ ১০ হাজারেরও বেশি মানুষ এবং ইনস্টাগ্রামে দেড় লাখেরও ও বেশি লোক ফলো করতেন। গত গ্রীষ্মে তার একটি গান ইউটিউবে প্রকাশিত হয়েছে, যা দুই মিলিয়ন ভিউ পেয়েছে।

এছাড়া লাইভ পারফরম্যান্সের জন্যও বেশ বিখ্যাত ছিলেন এই গায়ক। তার যমজ ভাই এলিয়ট প্রায়ই তার অভিনয়ে মঞ্চে তার সাথে যোগ দিতেন।

About Babu

Check Also

মাকে হারিয়ে সম্পূর্ণ ভেঙে পড়েছেন মীরাক্কেলখ্যাত অভিনেতা জামিল

মীরাক্কেল খ্যাত কমেডিয়ান ও ছোট পর্দার অভিনেতা জামিল হোসেনের মা আর নেই। রোববার (১৯ মে) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *