Sunday , May 12 2024
Breaking News
Home / Countrywide / আমাকে জেলে রাখুন বাকিদের ছেড়ে দিন: ইমরান খান

আমাকে জেলে রাখুন বাকিদের ছেড়ে দিন: ইমরান খান

পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রী ও তেহরিক-ই-ইনসাফ পার্টির (পিটিআই) প্রতিষ্ঠাতা ইমরান খান দেশের বিচার বিভাগের প্রতি আহ্বান জানিয়ে বলেছেন, তারা যদি আমাকে কারাগারে রাখতে চান, রাখুক, তবে তার দলের নেতা-কর্মীদের মুক্তি দিন।

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ও তেহরিক-ই ইনসাফ পার্টির (পিটিআই) প্রতিষ্ঠাতা ইমরান খান এ আহ্বান জানিয়েছেন।

মঙ্গলবার (২৬ মার্চ) ১৯০ মিলিয়ন পাউন্ডের দুর্নীতির শুনানির পর সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় তিনি বিচার বিভাগের কাছে এই আবেদন করেন। খবর এক্সপ্রেস ট্রিবিউনের।

সে সময় ইমরান খান পাকিস্তানের প্রধান বিচারপতি কাজী ফয়েজ ইসাকে গত বছরের ৯ মে সেনা স্থাপনা ভাঙচুরের অভিযোগে তার দলের নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা তদন্তের জন্য একটি বিচার বিভাগীয় কমিটি গঠনের আহ্বান জানান।

ইমরান খান বলেন, “এখন পর্যন্ত এই ঘটনার কোনো তদন্ত হয়নি।”

এ সময় তিনি বলেন, প্রমাণ হারানো ও গোপন করাও এক ধরনের অপরাধ। ৯ মের ঘটনার উপর ভিত্তি করে একটি রাজনৈতিক দলকে নিশ্চিহ্ন করা হচ্ছে।

পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রী বলেন, যে কর্তৃপক্ষের উচিত পিটিআই কর্মীদের মুক্তি দেওয়ার বিষয়টি বিবেচনা করা। যদি আপনারা আমাকে জেলে রাখতে চান, রাখুন। তার পরও বাকিদের ছেড়ে দিন।

About Babu

Check Also

বুয়েট-মেডিকেলে চান্স পেয়েও ভর্তি হননি আসিম, হয়েছিলেন পাইলট

চট্টগ্রামের পতেঙ্গায় একটি প্রশিক্ষণ বিমান দুর্ঘটনায় বিমান বাহিনীর স্কোয়াড্রন লিডার মুহাম্মদ আসিম জাওয়াদ রিফাত মারা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *