Tuesday , May 21 2024
Breaking News
Home / Entertainment / হঠাৎ না ফেরার দেশে জনপ্রিয় অভিনেতা, শোবিজ অঙ্গনে শোকের ছায়া

হঠাৎ না ফেরার দেশে জনপ্রিয় অভিনেতা, শোবিজ অঙ্গনে শোকের ছায়া

ভারতীয় বিনোদন জগৎ আবারও শোকের মাতম। জনপ্রিয় তামিল অভিনেতা ড্যানিয়েল বালাজি ৪৮ বছর বয়সে মারা গেছেন। শুক্রবার (২৮ মার্চ) রাতে তিনি মারা যান।

হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে বলা হয়েছে, হৃদরোগে আক্রান্ত হয়ে শুক্রবার তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। শনিবার (২৯ মার্চ) বালাজির শেষকৃত্য অনুষ্ঠিত হবে।

জানা গেছে, বালাজি দীর্ঘদিন ধরে অসুস্থ ছিলেন। বুকে ব্যথার কারণে হাসপাতালে নিয়ে যাওয়া হয় অভিনেতাকে। এদিন মধ্যরাতে হঠাৎ তার শারীরিক অবস্থার অবনতি হয়।

চিকিৎসকের মতে, হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন অভিনেতা। তাঁর মৃত্যুর পরে, তাঁর মৃতদেহ দাহের আগে পুরাসাইওয়ালকামে তাঁর বাসভবনে নিয়ে যাওয়া হয়।বালাজিকে মূলত তামিল ছবিতে খলনায়কের ভূমিকায় দেখা গেছে। বালাজি কমল হাসানের অপ্রকাশিত মারুধুনায়গামে ইউনিট প্রোডাকশন ম্যানেজার হিসেবে তার কর্মজীবন শুরু করেন। তিনি ২০২২ সালের এপ্রিল মাসে মাধথিল চলচ্চিত্রের মাধ্যমে তার অভিনয়ে আত্মপ্রকাশ করেন। ‘ভেত্তিয়াদু ভিলাইয়াদু’ ছবিটি তাকে জনপ্রিয়তা এনে দেয়। তামিল সিনেমা ছাড়াও, তিনি বেশ কিছু মালায়ালাম, তেলেগু এবং কন্নড় সিনেমাতেও অভিনয় করেছেন।

জনপ্রিয় এই অভিনেতার মৃত্যুতে শোবিজ অঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে। সহকর্মীরা সোশ্যাল মিডিয়ায় তাদের শোক প্রকাশ করেছেন।

পরিচালক মোহন রাজা তার এক্স হ্যান্ডেলের মাধ্যমে বালাজিকে শ্রদ্ধা জানিয়েছেন। তিনি লিখেছেন, ‘খুবই দুঃখজনক খবর। তিনি ছিলেন ফিল্ম ইনস্টিটিউটে যোগদানের অনুপ্রেরণা। খুব ভাল বন্ধু একসাথে কাজ করা মিস করবে। তার আত্মার শান্তি কামনা করি।

About Babu

Check Also

মাকে হারিয়ে সম্পূর্ণ ভেঙে পড়েছেন মীরাক্কেলখ্যাত অভিনেতা জামিল

মীরাক্কেল খ্যাত কমেডিয়ান ও ছোট পর্দার অভিনেতা জামিল হোসেনের মা আর নেই। রোববার (১৯ মে) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *