Monday , May 20 2024
Breaking News
Home / Exclusive / বান্দরবানের রুমার পর এবার থানচিতে দিন দুপুরে দুই ব্যাংকে ডাকাতি

বান্দরবানের রুমার পর এবার থানচিতে দিন দুপুরে দুই ব্যাংকে ডাকাতি

বান্দরবানের রুমার পর এবার থানচি উপজেলায় সোনালী ও বাংলাদেশ কৃষি ব্যাংকের শাখায় ডাকাতির ঘটনা ঘটেছে।

আজ বুধবার দুপুর ১টার দিকে এ ডাকাতির ঘটনা ঘটে। থানচি সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান চেয়ারম্যান অং প্রু ম্রো গনমাধ্যমকে বলেন, সকাল সোয়া একটার দিকে থানচি সদরের শাহজাহানপুর দিক থেকে সন্ত্রাসীরা থ্রি মুনের গাড়িতে করে বাজার এলাকায় প্রবেশ করে। এরপর তারা থানচি উচ্চ বিদ্যালয় সংলগ্ন সোনালী ব্যাংক ও বাংলাদেশ কৃষি ব্যাংকে প্রবেশ করে তাদের কাছে থাকা নগদ টাকা নিয়ে চলে যায়। এরপর ওই তিনটি গাড়িতে করে তারা আবার শাহজাহানপুরের দিকে যান।

রাষ্ট্রায়ত্ত সোনালী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) আফজাল করিম বলেন, সোনালী ব্যাংকের থানচি শাখায় হামলার খবর পেয়েছি। পুলিশ, র‌্যাব ও সেনাবাহিনী ঘটনাস্থলে যায়। তারা কাজ করছে

এর আগে, মঙ্গলবার রাত ৯টার দিকে বান্দরবানের রুমায় সোনালী ব্যাংকে হামলা চালিয়ে টাকা ও ১৪টি অস্ত্র লুট করে নতুন সশস্ত্র গ্রুপ কুকি-চিন ন্যাশনাল ফ্রন্ট (কেএনএফ)।

সোনালী ব্যাংক বান্দরবানের আঞ্চলিক পরিচালক মোহাম্মদ ওসমান গণি গতকাল গনমাধ্যমকে বলেন, সোনালী ব্যাংক রুমা শাখার ব্যবস্থাপক নিজাম উদ্দিনকে কেএনএফ সন্ত্রাসীরা ধরে নিয়ে গেছে বলে শোনা যাচ্ছে। রুমা শাখায় এক কোটি ৬০ লাখ টাকা থাকার কথা। সেগুলো ভল্ট ভেঙে নিয়ে গেছে। এই ঘটনার পর এ অঞ্চলের ব্যাংকের সব শাখায় নিরাপত্তা বাড়ানো হয়েছে।

About Nasimul Islam

Check Also

ভয়ভীতি দেখিয়ে মাহিকে বলাৎকার করেন মুক্তারুল, পিবিআই তদন্তে বেরিয়ে এলো চাঞ্চল্যকর সব তথ্য

ইফতেখার রশীদ মাহিকে দ্বিতীয় শ্রেণি থেকে পড়াতেন প্রাইভেট টিউটর মুক্তারুল হক। পঞ্চম শ্রেণিতে পড়া অবস্থায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *