Monday , May 20 2024
Breaking News
Home / Sports / হঠাৎ দুঃসংবাদ পেলেন মোস্তাফিজ

হঠাৎ দুঃসংবাদ পেলেন মোস্তাফিজ

যুক্তরাষ্ট্র ও ওয়েস্ট ইন্ডিজে অনুষ্ঠিত হতে যাওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য আবেদন করতে দেশে ফিরেছেন মুস্তাফিজুর রহমান। এরই মধ্যে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চলমান মৌসুমে সর্বোচ্চ উইকেট শিকারীর তালিকায় এক ধাপ নিচে নেমে গেলেন এই পেসার। টুর্নামেন্টের শুরু থেকেই সবার উপরে ছিলেন টাইগার কাটার মাস্টার।

বৃহস্পতিবার (৪ এপ্রিল) পাঞ্জাব কিংসের বিপক্ষে মুহিত শর্মা ১ উইকেটের পাওয়ায় ফিজের সমান ৭ উইকেট হয়েছে। তবে অর্থনীতিতে মোস্তাফিজের চেয়ে এগিয়ে থাকায় তাকে সরিয়ে শীর্ষে উঠেছেন মুহিত। যদিও এই সময়ে চেন্নাইয়ের কোনো ম্যাচ হয়নি।

এবারের আইপিএলে নিজের প্রথম ম্যাচেই খেলেছেন মোস্তাফিজ। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিপক্ষে নতুন বলে দুর্বোধ্য হয়ে ওঠেন এই পেসার। নিজের প্রথম দুই ওভারেই নেন ৪ উইকেট। সবমিলিয়ে ৪ ওভারে ২৯ রানে ৪ উইকেট নিয়ে ম্যান অব দ্য ম্যাচ হন এই বাঁহাতি।

দ্বিতীয় ম্যাচেও দুর্দান্ত বোলিং করেছেন ফিজ। টাইটানসের বিপক্ষে গুজরাট ৪ ওভারে মাত্র ৩০ রান খরচ করেছে। তুলেছেন ২ উইকেট। আর তৃতীয় ম্যাচেও খানিকটা আঁচড়ে পড়েছিলেন তিনি। তিনি ৪৭ রান দিয়ে ১ উইকেট শিকার করেন। এই বাংলাদেশি পেসার এখন ৩ ম্যাচে ৭ উইকেট নিয়ে টুর্নামেন্টে দ্বিতীয় সর্বোচ্চ উইকেট শিকারী।

আজ তাদের চতুর্থ ম্যাচ খেলবে চেন্নাই সুপার কিংস। এই ম্যাচে মুস্তাফিজকে পাচ্ছে না পাঁচবারের চ্যাম্পিয়নরা। হায়দরাবাদে চেন্নাইয়ের ম্যাচ দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে।

About Babu

Check Also

গ্যালরি ভরা দর্শেকের সামনে ভক্তকে চড় মারলেন সাকিব, নেট দুনিয়ায় সমালোচনার ঝড়

বাংলাদেশ ক্রিকেটের পোস্টার বয় সাকিব আল হাসান। মাঠ এবং মাঠের বাইরে আলোচনায় থেকেই তিনি। আরও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *