Monday , May 20 2024
Breaking News
Home / Exclusive / নির্মাতার মেয়ের মৃত্যুতে রহস্যের জাল, হত্যা নাকি আত্মহত্যা?

নির্মাতার মেয়ের মৃত্যুতে রহস্যের জাল, হত্যা নাকি আত্মহত্যা?

রাজধানীর যাত্রাবাড়ী থানার একটি আবাসিক হোটেল থেকে প্রয়াত জনপ্রিয় চলচ্চিত্র পরিচালক সোহানুর রহমান সোহানের মেয়ে সামিয়া রহমান সৃষ্টির (৩৪) লাশ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (৭ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে দক্ষিণ যাত্রাবাড়ী ক্যামব্রিয়ান স্কুল সংলগ্ন ‘রংধনু’ আবাসিক হোটেলের ২১০ নম্বর কক্ষ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) সাব্বির হোসেন জানান, সন্ধ্যায় হোটেল কর্তৃপক্ষের কাছ থেকে খবর পেয়ে হোটেলের দ্বিতীয় তলার ২১০ নম্বর কক্ষ থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করা হয়। জানালার গ্রিলের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস লাগানো অবস্থায় ছিল। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

থানার উপ-পরিদর্শক (এসআই) আরও জানান, সামিয়া রহমান তার স্বামী তানিমের সঙ্গে উত্তরার ৩ নম্বর সেক্টরের ২ নম্বর রোডে থাকতেন। তার একটি ছেলে আছে। আর তার বাবা চলচ্চিত্র পরিচালক সোহানুর রহমান সোহান। পারিবারিক বিষয় নিয়ে স্বামীর সঙ্গে ঝগড়ার জেরে ঘর ছেড়েছেন তিনি।

তিনি আবাসিক হোটেলে অনলাইনে একটি রুম বুক করেছিলেন। আজ দুপুরে যাত্রাবাড়ীর আবাসিক হোটেলে উঠেছিলো। ইফতার নিয়ে ওই কক্ষের দরজায় ধাক্কা দেয় হোটেল কর্তৃপক্ষ। তবে কোনো সাড়া না পেয়ে থানায় খবর দেন। সেখানে গিয়ে কক্ষের দরজা ভেঙে তার লাশ উদ্ধার করা হয়। বিস্তারিত তদন্ত করা হচ্ছে।

About Nasimul Islam

Check Also

দুই পুলিশ সদস্যকে পেটালেন যুবক, জানা গেল কারণ

রাজশাহীতে পুলিশ চেকপোস্টে এক যুবকের বিরুদ্ধে দুই পুলিশ সদস্যকে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে। রোববার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *