Monday , May 20 2024
Breaking News
Home / Entertainment / সৃজিতের কারণে বাড়িছাড়া: মিথিলা

সৃজিতের কারণে বাড়িছাড়া: মিথিলা

গত মাসে বাংলার জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা ‘সৃজিতের স্ত্রী’ হয়ে নিজের দুর্ভাগ্যের কথা জানান। এবার পহেলা বৈশাখের নতুন বছরে জানা গেল, কয়েক মাস ধরে তিনি বাড়ি থেকে দূরে রয়েছেন। কারণ কী, সম্প্রতি গণমাধ্যমে এ নিয়ে মুখ খুললেন মিথিলা।

এক বিশেষ সাক্ষাৎকারে মিথিলা জানান, স্বামী পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের কারণে বেশ কয়েকমাস বাড়ি যাননি অভিনেত্রী। কারণ হিসেবে মিথিলা বলছেন সৃজিত সর্বপ্রেমী। সাপের প্রতি তার বিশেষ ভালোবাসা কাজ করে।

মিথিলা আরও জানান, বাড়িতে প্রথমে একটি সাপ ছিল। সেটা কোন সমস্যা ছিল না। কিন্তু তিনি (সৃজিতের) সাপকে এতটাই পছন্দ করতে শুরু করেছেন যে এখন বাড়িতে চারটি অজগর রয়েছে। আরও সাপ বাড়িতে আনার পরিকল্পনা রয়েছে তার।

এ সময় মিথিলা কিছুটা শঙ্কিত হয়ে বলেন, ‘বাড়িতে এত সাপ থাকলে ভয় পাওয়া স্বাভাবিক। সাপের কারণে আমি সত্যিই ভয় পাই।’

এ সময় মিথিলা একটু হেসে বলেন,  ‘সৃজিতের সাপের কারণে কয়েক মাস বাড়িতেও যাইনি। এ জন্য আমাকে একরকম বাড়িছাড়াও বলতে পারেন।’

প্রসঙ্গত, গত মাসে মিথিলা আক্ষেপ করে বলেছিলেন যে তিনি নিজের পরিচয়ে স্বীকৃত নন বরং স্বামী সৃজিত হিসেবেই পরিচিত। যাইহোক, ব্যক্তিগত জীবনে মিথিলার যতই আফসোস এবং সাপের ভয় থাকুক না কেন, সৃজিতকে ভালোবাসেন মিথিলা। একইভাবে মিথিলাও কলকাতার জনপ্রিয় পরিচালক সৃজিত মুখোপাধ্যায়কে ভালোবাসেন এবং শ্রদ্ধা করেন।

About Babu

Check Also

অভিনেত্রীর মৃত্যুর শোক সইতে না পেরে স্বামীর আত্মহত্যা

তেলেগু অভিনেত্রী পবিত্র জয়রাম ১২ মে একটি সড়ক দুর্ঘটনায় মারা যান। অন্ধ্র প্রদেশের মেহবুবা নগরের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *