Monday , May 20 2024
Breaking News
Home / Entertainment / ‘‘আজ শুধুই একটা ঝলক ছিল সালমান, এটাই শেষ সুযোগ’’

‘‘আজ শুধুই একটা ঝলক ছিল সালমান, এটাই শেষ সুযোগ’’

বলিউড অভিনেতা সালমান খানের বাড়ির বাইরে অজ্ঞাতপরিচয় দুই ব্যক্তি চার রাউন্ড গুলি করেছে। এরপর থেকে হই হই রব বান্দ্রার গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে থাকছেন। এই ঘটনায় নড়েচড়ে বসেছে মুম্বই পুলিশ। মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডে প্রয়োজনীয় পদক্ষেপের নির্দেশ দিয়েছেন।

তবে ঘটনার পিছনে কারা রয়েছে তা জানতে তদন্ত শুরু করেছে পুলিশ। এরই মধ্যে সময় গড়ানোর সঙ্গে সঙ্গে এসেছে হুমকিমূলক চিঠি। পুরো ঘটনার দায় স্বীকার করেছে বিষ্ণোই গ্যাং। তারা শুধু ঘটনার দায় স্বীকারই করেনি, সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে অভিনেতাকে হুমকিও দিয়েছে।

গত বছর থেকেই প্রাণনাশের হুমকি পেয়ে আসছেন সালমান খান। লরেন্স বিষ্ণোই এর আগে সালমানকে হত্যার হুমকি দিয়েছিলেন। গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই বর্তমানে জেলে। তার ভাই আনমোল বিষ্ণোই একটি সোশ্যাল মিডিয়া পেজে এই হুমকি পোস্ট করেছেন।

তিনি লিখেছেন, “আমরা আমাদের উপর নিপীড়নের সমাধান চাই। তুমি যদি সরাসরি যু/দ্ধের ময়দানে না/মতে চাও, তা-ই সই। আজ যা হয়েছে, তা শুধুই একটা ঝলক ছিল সালমান খান। যাতে বুঝতে পার আমরা কতদূর যেতে পারি। এটাই ছিল তোমাকে দেওয়া শেষ সুযোগ। তার পর তোমার ঘরের বাইরে যাবে না… দাউদ আর ছোট শাকিল যাকে তুমি ভগবান মনে কর, বাড়িতে এই নামের দুটি কুকুর পোষেছি। আমি বাকি খুব একটা বেশি কথা বলার লোক নই।’জয় শ্রী রা/ম।

১৯৯৮ সালে, কৃষ্ণসার হরিণ শিকার মামলায় সালমানের নাম জড়িয়েছিল। লরেন্স বিষ্ণোই গোষ্ঠী ‘প্রতিশোধ’ নিতে সালমানকে হত্যার হুমকি দেয়। গত বছর, ন্যাশনাল ইনভেস্টিগেশন এজেন্সি (এনআইএ) বলেছিল যে ১০ জনের মধ্যে সালমনের নাম প্রথম ছিল যাদের জেলে থাকা গ্যাংস্টার বিষ্ণোই ‘খতম তালিকা’তে রেখেছেন। এরপর থেকেই সালমানকে নানাভাবে ভয় দেখানোর চেষ্টা করেন এই গ্যাংস্টার। এবার তারা প্রায় হানা দিল অভিনেতার বাড়িতে।

About Babu

Check Also

অভিনেত্রীর মৃত্যুর শোক সইতে না পেরে স্বামীর আত্মহত্যা

তেলেগু অভিনেত্রী পবিত্র জয়রাম ১২ মে একটি সড়ক দুর্ঘটনায় মারা যান। অন্ধ্র প্রদেশের মেহবুবা নগরের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *