Monday , May 20 2024
Breaking News
Home / Exclusive / পাশের গ্রাম থেকে নববধূকে হেলিকপ্টারে করে ঘরে তুললেন ছাত্রলীগ নেতা

পাশের গ্রাম থেকে নববধূকে হেলিকপ্টারে করে ঘরে তুললেন ছাত্রলীগ নেতা

টাঙ্গাইলের মির্জাপুরে কনেকে নিয়ে হেলিকপ্টারে বাড়ি ফিরেছেন আবদুল্লাহ বিন সিয়াম নামের এক ছাত্রলীগ নেতা। এ ঘটনায় স্থানীয়ভাবে ব্যাপক মুখরোচক আলোচনার জন্ম হয়েছে।

শুক্রবার বিকেল সাড়ে ৫টার দিকে কনেকে হেলিকপ্টারে করে উপজেলার ঘিণীভাঙ্গা বাজারের বংশাই স্কুল অ্যান্ড কলেজ মাঠে নিয়ে যান তিনি। এ সময় উৎসুক জনতা ওই মাঠে ভিড় জমায়।

আব্দুল্লাহ বিন সিয়াম আজগানা ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক। সে ড্যাফোডিল বিশ্ববিদ্যালয়ের অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্র।

ওই ছাত্রলীগ নেতার পারিবারিক সূত্রে জানা গেছে, উপজেলার আজগানা ইউনিয়নের বেলতৈল গ্রামের হাবিবুর রহমান হবির একমাত্র ছেলে আবদুল্লাহ বিন সিয়ামের বিয়ে উপলক্ষে পরিবার আগে থেকেই পরিকল্পনা করে। সেই পরিকল্পনা অনুযায়ী হেলিকপ্টারে করে কনেকে বাড়িতে আনার সিদ্ধান্ত হয়।

শুক্রবার বিকেল ৪টায় উপজেলার লতিফপুর গ্রামের আলমাস মাস্টারের একমাত্র মেয়ে আফরিন আক্তারের সঙ্গে সিয়ামের বিয়ে হয়। এর আগে বেলা আড়াইটার দিকে হেলিকপ্টারযোগে কনের বাড়িতে লতিফপুর ইউনিয়নের লতিফপুর একতা উচ্চ বিদ্যালয় মাঠে পৌঁছান সিয়াম।

ছাত্রলীগ নেতার বিয়েতে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরাও উপস্থিত ছিলেন। বিয়ের অনুষ্ঠান শেষে বিকেল সাড়ে ৫টার দিকে সিয়াম হেলিকপ্টারে কনেসহ বাড়ির পাশের ঝিনাইভাঙ্গা বাজারের বংশাই স্কুল অ্যান্ড কলেজ মাঠে নামেন। এ সময় কনে ও হেলিকপ্টার দেখতে এলাকার উৎসুক মানুষ সেখানে ভিড় করেন।

মির্জাপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মীর আসিফ অনিক জানান, একমাত্র ছেলের বিয়েকে স্মরণীয় করে রাখতে পরিবারের পক্ষ থেকে এ আয়োজন করা হয়।

লতিফপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলী হোসেন রনি জানান, এই প্রথম বরযাত্রী হেলিকপ্টারে করে এ এলাকায় এসেছেন। সে কারণে এলাকাবাসী এ বিয়ের অনুষ্ঠানটি উপভোগ করেছেন।

About Nasimul Islam

Check Also

ভয়ভীতি দেখিয়ে মাহিকে বলাৎকার করেন মুক্তারুল, পিবিআই তদন্তে বেরিয়ে এলো চাঞ্চল্যকর সব তথ্য

ইফতেখার রশীদ মাহিকে দ্বিতীয় শ্রেণি থেকে পড়াতেন প্রাইভেট টিউটর মুক্তারুল হক। পঞ্চম শ্রেণিতে পড়া অবস্থায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *