Monday , May 20 2024
Breaking News
Home / Entertainment / সিঙ্গেল থেকে ডাবল হতে চাই: জয়া

সিঙ্গেল থেকে ডাবল হতে চাই: জয়া

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। দুই দশকেরও বেশি চলচ্চিত্র ক্যারিয়ার এই অভিনেত্রীর। নাটকের মাধ্যমে অভিনয় শুরু করেন। পরে চলচ্চিত্রে অভিনয় শুরু করেন। ‘ডুবসাঁতার’ দিয়ে বড় পর্দায় নাম লেখান তিনি। অভিনয়ের জন্য পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। ভারতেও এক দশকেরও বেশি সময় ধরে তার ক্যারিয়ার রয়েছে।

সম্প্রতি গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে আবারও বিয়ের প্রসঙ্গে কথা বলেন জয়া। তিনি বলেন, ‘আমি আমার বর্তমান জীবন খুব উপভোগ করছি। দেখুন, পরিবার মানে শুধু স্বামী-স্ত্রী বা সঙ্গী নয়, পরিবারে আরও অনেক কিছু আছে। পরিবারে বাবা-মা আছেন, আমার বাড়িতে কাজের লোক আছেন। চার পায়ের পোষা প্রাণী আছে। আমি সত্যিই উপভোগ করেছি।

একা থাকার বিষয়ে অভিনেত্রীর পরিকল্পনার প্রশ্নে জয়ার উত্তর, ‘আমি কিছু পরিকল্পনা করি না। যদি মনে করি যে সিঙ্গেল থেকে ডাবল হতে চাই, দরকার আছে, তখনই হব। কিন্তু এই মুহূর্তে আমার কোনো পরিকল্পনা নেই। কারণ আমি খুব ভালো আছি, চারিদিকে শান্তিতে আছি। আপাতত আমার কোনো পরিকল্পনা নেই।

জয়ার তারুণ্য প্রসঙ্গে এই অভিনেত্রীর মন্তব্য, ‘আমি কতটা তরুণ তা জানি না, তবে আমার মনে হয় সবচেয়ে গুরুত্বপূর্ণ হল সময়টাকে উপভোগ করা।’

সামনের কাজ সম্পর্কে জয়া বলেন, ‘বাংলাদেশে এখন পরিচালক আশফাক নিপুনের সঙ্গে একটি ওয়েব সিরিজ হচ্ছে। যা হবে আমার প্রথম ওয়েব সিরিজ। আর আমি অনিরুদ্ধ রায় চৌধুরীর একটি কাজ ভারতেও শুরু করতে যাচ্ছি।

এর আগে ভারতীয় ম্যাগাজিন ফিল্মফেয়ারকে দেওয়া এক সাক্ষাৎকারে জয়া বিচ্ছেদের কথা বলেছিলেন। সে সময় জয়ার মন্তব্য ছিল, ‘উত্থান-পতন প্রতিটি মানুষের জীবনের অবিচ্ছেদ্য অংশ। এটা যুদ্ধের মত। তখন আমার মানসিকতা বদলে যায়। আমি পুরোপুরি কাজে মনোযোগী। সাধারণত সে সময় মেয়েরা অনেক কিছু থেকে বিচ্যুত হয়। এমনকি ফোকাসের বাইরে চলে যায়। কিন্তু আমার কাজ আমাকে সান্ত্বনা দিয়েছে। এই কারণেই আমি কাজটি পছন্দ করি। আমি কখনই কাজ থেকে দূরে সরে যাইনি। আমি আমার এই যাত্রা ভালোবাসি. এর মাধ্যমে মানুষ আমার প্রশংসা করে, আমি কাজকে সম্মান করি।

About Babu

Check Also

মাকে হারিয়ে সম্পূর্ণ ভেঙে পড়েছেন মীরাক্কেলখ্যাত অভিনেতা জামিল

মীরাক্কেল খ্যাত কমেডিয়ান ও ছোট পর্দার অভিনেতা জামিল হোসেনের মা আর নেই। রোববার (১৯ মে) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *