Wednesday , May 15 2024
Breaking News
Home / Entertainment / নির্বাচন করার ইচ্ছা ছিলো না, কিন্তু মানুষ ছাড়ছে না: হিরো আলম

নির্বাচন করার ইচ্ছা ছিলো না, কিন্তু মানুষ ছাড়ছে না: হিরো আলম

ঝিনাইদহ-১ আসনের উপ-নির্বাচনে হিরো আলম প্রার্থী হচ্ছেন। সোমবার (২৯ এপ্রিল) সংবাদকে তিনি এ তথ্য নিশ্চিত করেন।

বিকেলে হিরো আলম হিরো বলেন, নির্বাচন করার ইচ্ছা আমার ছিলো না। কিন্তু এলাকার মানুষ ছাড়ছে না। তারা বলছে, আপনার মত মানুষ এখানে প্রয়োজন।

তিনি বলেন, স্থানীয় সবাই আমাকে চেনেন। আমি তাদের প্রিয় ও পরিচিত মুখ। সেখানকার মানুষ বলেছে নির্বাচনে সাহায্য করবে। তাদের ভালোবাসা দেখে সেখানকার উপ-নির্বাচনে অংশ নিতে রাজি হয়েছি।

তিনি আরও বলেন, ঝিনাইদহ-১ আসনের ভোটাররা আজ তার পক্ষে মনোনয়নপত্র সংগ্রহ করবেন।

বন্ধুর নির্বাচনী প্রচারণায় বর্তমানে কুমিল্লায় রয়েছেন হিরো আলম। তিনি লাঙ্গলকোট উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন করেছেন।

ঝিনাইদহ-১ আসনের সংসদ সদস্য আবদুল হাইয়ের মৃত্যুতে আসনটি শূন্য হয়। গত মঙ্গলবার (২৩ এপ্রিল) নির্বাচন কমিশন ঘোষিত তফসিল অনুযায়ী ৫ জুন ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

রিটার্নিং অফিসারের কাছে মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ৭ মে। মনোনয়নপত্র বাছাইয়ের শেষ তারিখ ৯ মে এবং প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ১৬ মে। ১৭ মে প্রতীক বরাদ্দ। এবারের নির্বাচন হবে ব্যালট পেপারে।

এর আগে জাতীয় নির্বাচনে বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) ও বগুড়া-৬ (সদর) আসনে সংসদ নির্বাচনে অংশ নিয়ে আলোচনায় আসেন হিরো আলম। অভিনেতা আকবর হোসেন পাঠানের (ফারুক) মৃত্যুতে শূন্য হওয়া ঢাকা-১৭ আসনের উপনির্বাচনেও তিনি অংশ নেন। রাজধানীর গুলশান, বনানী, ভাষানটেক থানা ও ক্যান্টনমেন্ট এলাকা নিয়ে গঠিত এ আসনটি। কিন্তু কোনো নির্বাচনে জয়ী হতে পারেননি।

About Babu

Check Also

ব্যক্তিগত মুহূর্ত প্রকাশ্যে না আনতে ক্যাটরিনার চু্ক্তি

পর্দার বাইরেও প্রতি মুহূর্তে ক্যামেরায় ধরা পড়ছেন অভিনেতা-অভিনেত্রীরা। বেশিরভাগ শিল্পী ব্যক্তিগত মুহূর্ত প্রকাশ্যে আনতে চান …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *