Monday , May 20 2024
Breaking News
Home / Entertainment / শাকিবের তৃতীয় বিয়ে নিয়ে এবার মুখ খুললেন বুবলী (ভিডিও)

শাকিবের তৃতীয় বিয়ে নিয়ে এবার মুখ খুললেন বুবলী (ভিডিও)

বছরের শেষ দিকে তৃতীয়বারের মতো বিয়ে করছেন শাকিব খান। এ খবরে পুরোপুরি নীরব শাকিবের প্রথম স্ত্রী অভিনেত্রী অপু বিশ্বাস। শাকিব খানের বিয়ের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, শুরুতে এমন কোনো খবর তিনি দেখেননি। পরে এ বিষয়ে কথা বলতে রাজি হননি অভিনেত্রী।

তবে শাকিবের দ্বিতীয় স্ত্রী অভিনেত্রী শবনম বুবলী গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে বলেন, তার বিয়ে নিয়ে কথা বলার কোনো ইচ্ছা নেই। শাকিব খানের বিয়ের কথা গত কয়েক বছরে এতবার শুনেছি যে কয়েকদিন পর আমার ছেলে শেহজাদ খান বীর এই প্রশ্ন শুনলে বলবে ‘নো কমেন্টস’।

গণমাধ্যমের খবরে বলা হয়, পরিবারের ইচ্ছা অনুযায়ী বিয়ে করতে চান শাকিব। পরিবারের পছন্দের মেয়েকে বিয়ে করবেন। কারণ এর আগে দুবার নিজের পছন্দে বিয়ে করে সে জটিলতায় পড়েছিল এবং সে ভুল করতে চায় না।

ঢাকার পাশের জেলার একটি মেয়ে শাকিবের বউ হিসেবে পছন্দের গুঞ্জন শোনা যাচ্ছে। যুক্তরাজ্য থেকে ডাক্তারি পড়ে দেশে ফিরেছেন মেয়েটি। শাকিবের ডাক্তার মেয়েদের পছন্দ। অনেক বছর আগে শাকিবও তার স্ত্রী হিসেবে একজন ডাক্তার মেয়েকে পছন্দ করার কথা গণমাধ্যমকে জানিয়েছিলেন।

শাকিবের ঘনিষ্ঠ একটি সূত্র জানায়, সেই কনের নাম শুরু ‘শা’ দিয়ে। এখন সবকিছু চূড়ান্ত নয়, সে কারণে পুরো নাম প্রকাশ করতে চান না সূত্রটি।

আগামী মাসের মাঝামাঝি ভারত থেকে দেশে ফেরার কথা রয়েছে শাকিবের। ফেরার পর বিয়ের অগ্রগতি সম্পর্কে বিস্তারিত জানা যাবে।

About Babu

Check Also

মাকে হারিয়ে সম্পূর্ণ ভেঙে পড়েছেন মীরাক্কেলখ্যাত অভিনেতা জামিল

মীরাক্কেল খ্যাত কমেডিয়ান ও ছোট পর্দার অভিনেতা জামিল হোসেনের মা আর নেই। রোববার (১৯ মে) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *