Sunday , June 16 2024
Home / Countrywide / খণ্ডবিখণ্ড করা হয় এমপি আনোয়ারুলের লাশ, যারা করেছে এই কাজ

খণ্ডবিখণ্ড করা হয় এমপি আনোয়ারুলের লাশ, যারা করেছে এই কাজ

টানা ৯ দিন নিখোঁজ থাকার পর ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের সঞ্জীবা গার্ডেনের একটি ফ্ল্যাট থেকে ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনারের খণ্ড খণ্ড লাশ উদ্ধার করা হয়েছে। এদিন রাজ্যের বিধাননগরের নিউটাউন এলাকার সঞ্জীব গার্ডেন থেকে তাঁর দেহ উদ্ধার করে নিউটাউনের টেকনোসিটি থানার পুলিশ।

পুলিশ জানায়, এমপির পুরো লাশ উদ্ধার করা সম্ভব হয়নি। দেহের মূল অংশ ট্রলিতে ভরে পাচার করা হয়েছে, আর দেহাবশেষ উদ্ধার করা গেছে। এ ঘটনায় উঠে এসেছে চাঞ্চল্যকর তথ্য

এ হত্যাকাণ্ডে মোট ছয়জন জড়িত বলে জানা গেছে। তারা সবাই বাংলাদেশের নাগরিক। এমপিকে হত্যার পর পাঁচজন দেশে ফিরে আসে এবং একজন এখনো ভারতেই অবস্থান করছে। তবে বাংলাদেশে ফিরে আসা পাঁচজনের মধ্যে একজন অন্য দেশে পাড়ি দিয়েছে বলেও জানা গেছে। আর ভারতে অবস্থান করা ব্যক্তিকে আটক করতে চেষ্টা করছে ভারতের পুলিশ।

নিখোঁজের অভিযোগ পেয়ে ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে দুইজনকে আটক করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ। জিজ্ঞাসাবাদে তারা জানায়, লাশটি সঞ্জীব গার্ডেনে রয়েছে। সেই তথ্যই দেওয়া হয়েছে কলকাতা পুলিশকে। পরে বুধবার ভারতীয় পুলিশ লাশটি উদ্ধার করে।

যে ফ্ল্যাট থেকে আনোয়ারুল আজিম আনারের টুকরো টুকরো লাশ উদ্ধার করা হয়েছে তার মালিকও একজন বাংলাদেশি বলে জানা গেছে। ভারতে গিয়ে জাল কাগজপত্র তৈরি করে ফ্ল্যাট কিনেছেন তিনি। কলকাতা পুলিশও তাকে খুঁজছে বলে জানা গেছে।

কলকাতা বিধাননগর পুলিশের ডেপুটি কমিশনার অফ পুলিশ মানব শ্রিংলা বলেছেন, ক্যাব চালক স্বীকারোক্তি দিয়েছে ১৩ মে যে ব্যক্তিকে সে গাড়িতে তুলেছিল তাকে হত্যার পর টুকরো টুকরো করে লাশ ছড়িয়ে দিয়েছে।

পুলিশের কর্মকর্তারা বলেছেন, যে ফ্ল্যাটে তাকে নিয়ে যাওয়া হয়েছে বলে সিসিটিভি ফুটেজে দেখা গেছে; সেটি পুলিশ ঘিরে রেখেছে। সেখানে কাউকে এখনো ঢুকতে দেওয়া হচ্ছে না।

পুলিশ সূত্রে খবর, সিসিটিভি ফুটেজে তিনজনকে ফ্ল্যাটে ঢুকতে দেখা গেছে। তাদের মধ্যে একজন নারী। কিন্তু ওই তিনজনকে সেখান থেকে বের হতে দেখা যায়নি।

About Nasimul Islam

Check Also

মসজিদের ইমামের কোনো দোষ নেই, জবির সেই আলোচিত ছাত্রী

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) কেন্দ্রীয় মসজিদের ইমাম মো. ছালাহ উদ্দিনকে এক ছাত্রীকে ঘিরে বিতর্কিত ঘটনার জের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *