Sunday , June 2 2024
Breaking News
Home / Exclusive / মাশরাফিকে মিথ্যাবাদী বললেন তারই ছোটভাই, জানা গেল কারণ

মাশরাফিকে মিথ্যাবাদী বললেন তারই ছোটভাই, জানা গেল কারণ

বিপিএলের উদ্বোধনী ম্যাচে বিপুল দর্শক সমাগম দেখা যায়। প্রায় পুরো ইস্টার্ন গ্যালারি দখল করে নেয় কুমিল্লা ভিক্টোরিয়ান্স সমর্থকরা। তবে তাদের হারে দর্শক অনেক কমে গেছে। দ্বিতীয় ম্যাচের দ্বিতীয় ইনিংসের আগেই ঠাণ্ডা আবহাওয়ায় অনেকেই মাঠ ছেড়েছেন। মাশরাফি বিন মুর্তজার জন্য যারা মাঠে ছিলেন সবাই অপেক্ষায় ছিলেন।

সিলেটের হয়ে মাশরাফি বিন মর্তুজা বোলিং করতে আসতেই গ্যালারির শোরগোল খানিকটা কমে যায়। ক্রিকেট থেকে দূরে সরে গেলেও তার জনপ্রিয়তা এখনো কমেনি, এমনটাই জানালেন মিরপুরের হাজার হাজার দর্শক! আর প্রথম বলেই উইকেট নিয়ে দর্শকদের এই ভালোবাসা ফিরিয়ে দেন মাশরাফি।

বোলিং করতে এসেও বড় রান আপ নেননি মাশরাফি। অনেকটা স্পিনারের মতো বল করেছেন। তবে সাবেক টাইগার অধিনায়কের বলের শক্তি যে কমেনি, তা শুরুতেই টের পাওয়া গেছে। প্রথম বলেই চট্টগ্রামের ব্যাটসম্যান ইমরান উজ্জামানকে ফিরিয়ে দেন তিনি। আড়াইশ দিন পর বোলিং করতে এসে মাশরাফির উইকেট নিতে আড়াইশ সেকেন্ডও হয়ত সময় লাগেনি।

মাশরাফি উইকেট নেওয়ার পর তার ভাই মুরসালিন বিন মর্তুজা ফেসবুকে একটি স্ট্যাটাস দেন। তার স্ট্যাটাসটি তার বড় ভাইয়ের প্রতি তার আবেগের সাথে সামান্য অভিযোগে ভরা ছিল। মুরসালিন লিখেছেন, ‘পায়ে ব্যথায় দাঁড়াইতে কষ্ট হচ্ছিল, আমাকে বলেছিল BPL এর সময় Australia যাবে। অপারেশন করাতে। আর করতেছে টা কি। খালি মিথ্যা কথা কয়।’

গত জাতীয় নির্বাচনের সময়ও ঠিকমতো হাঁটতে পারেননি মাশরাফি বিন মুর্তজা। পরে একটি টিভি চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে তিনি আরও বলেন, নির্বাচনের পর হাঁটুতে অস্ত্রোপচার করাবেন। এ অবস্থায়ও সিলেট স্ট্রাইকার্স শুরু থেকেই তার খেলার ব্যাপারে আশাবাদী ছিল।

পরে অবশ্য ম্যাচ জিততে পারেননি মাশরাফি। ১৭৮ রানের টার্গেটে ৭ উইকেটে জয় পায় চিটাগং চ্যালেঞ্জার্স। মাশরাফির দুই বলে ছক্কা হাঁকিয়েছিলেন চট্টগ্রামের নাজিবুল্লাহ জাদরান।

About bisso Jit

Check Also

হাত ঘুরে ৩-৪ বার সৌদি আরবে বিক্রি হচ্ছেন বাংলাদেশি নারী শ্রমিক, যারা করছে এই কাজ

সৌদি আরবে তিন-চারবার বিক্রি হচ্ছে বাংলাদেশি নারী শ্রমিক।এজেন্সি থেকে কফিল, কফিল থেকে আবারও স্থানীয় বাসিন্দা। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *