Tuesday , May 21 2024
Breaking News
Home / Countrywide / জাবিতে স্বামীকে আটকে রেখে স্ত্রীর সঙ্গে দৈহিক সম্পর্ক, ছাত্রলীগ নেতাসহ আটক ৪

জাবিতে স্বামীকে আটকে রেখে স্ত্রীর সঙ্গে দৈহিক সম্পর্ক, ছাত্রলীগ নেতাসহ আটক ৪

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জব) মীর মোশাররফ হোসেন হলে স্বামীকে অবরুদ্ধ রেখে গৃহবধূকে গণধর্ষণের অভিযোগে ছাত্রলীগ নেতাসহ ৪ জনকে আটক করেছে পুলিশ। রোববার (৪ ফেব্রুয়ারি) পুলিশ সূত্র এ তথ্য নিশ্চিত করেছে।

গ্রেফতারকৃতরা হলেন, আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের ৪৫তম ব্যাচের ছাত্র ও ছাত্রলীগ নেতা মোস্তাফিজুর রহমান এবং আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের ৪৫তম ব্যাচের হাসান থান, ৪৬তম ব্যাচের সাগর সিদ্দিকী ও ৪৭তম ব্যাচের সাব্বির হাসান। উদ্ভিদবিদ্যা বিভাগ তাকে হল থেকে পালাতে সাহায্য করেছিল।

এদিকে সংগঠনের শৃঙ্খলা ও মর্যাদা বিরোধী কর্মকাণ্ডে লিপ্ত থাকার অভিযোগে ড. মোস্তাফিজুর রহমানকে ছাত্রলীগ থেকে বহিষ্কার করা হয়েছে।

বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সহ-সম্পাদক সাদী মোহাম্মদ আকাশ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ছাত্রলীগের জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখার আন্তর্জাতিক বিষয়ক সম্পাদকের বিরুদ্ধে সংগঠনের শৃঙ্খলা ও মর্যাদা বিরোধী কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগ আনা হয়েছে। মোস্তাফিজুর রহমানকে বাংলাদেশ ছাত্রলীগ থেকে স্থায়ীভাবে বহিষ্কার করা হয়েছে।

এর আগে শনিবার (৩ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৯টার দিকে বিশ্ববিদ্যালয়ের মীর মোশাররফ হোসেন হলে স্বামীকে আটকে রেখে স্ত্রীকে হল সংলগ্ন জঙ্গলে নিয়ে গিয়ে ধর্ষণের ঘটনা ঘটে। এ ঘটনায় রাত থেকেই ক্যাম্পাসে উত্তেজনা বিরাজ করছে।

About Rasel Khalifa

Check Also

বঙ্গোপসাগরে লঘুচাপের সম্ভাবনা, ঘূর্ণিঝড় ”রোমাল” নিয়ে যা জানা গেল

সারাদেশে চলমান তাপপ্রবাহ কিছুটা কমেছে। আগামী দুই-একদিন তাপমাত্রা আরও কমবে। চলতি সপ্তাহের শেষের দিকে বুধবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *