Tuesday , May 21 2024
Breaking News
Home / Countrywide / আমার অনেক অশ্লীল ছবি মুশতাকের কাছে, মাকে বলেছেন তিশা

আমার অনেক অশ্লীল ছবি মুশতাকের কাছে, মাকে বলেছেন তিশা

রাজধানীর মতিঝিল আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের গভর্নিং বডির সাবেক সদস্য খন্দকার মোশতাক আহমেদ ও তার স্ত্রী সিনথিয়া ইসলাম তিশাকে নিয়ে আলোচনা থামছে না।

সম্প্রতি তিশার বাবা সাইফুল ইসলাম মুখ খুললেন এই জুটির ‘অসম’ বিয়ে নিয়ে। যিনি মোশতাকের বিরুদ্ধে একাধিক অভিযোগ করেছেন। তিনি দাবি করেন, মোশতাক তাকে ব্ল্যাকমেইল করে তার মেয়েকে বিয়ে করেন।

সাইফুল ইসলাম বলেন, আমি মোশতাকের ছায়াও দেখতে চাই না। মোশতাকের নাম শুনলেই আমার ওজু নষ্ট হয়ে যায়। আম্মু তুমি আমার কাছে ফিরে আসো, কোনো কারণে ট্রেন লাইনচ্যুত হলে আবার লাইনে রেখে সামনে এগোনো যায়। আপনি আমার কাছে ফিরে আসুন, আমি মোশতাকের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেব।

তিনি বলেন, একটি মেয়ে তার বাবা-মায়ের বিরুদ্ধে কতটা জিম্মি কথা বলতে পারে। তিশাকে কড়া নিষেধাজ্ঞার মধ্যে রাখা হয়েছে, এমনকি মোবাইলে কথা বলতে দেওয়া হচ্ছে না। কথা বলার সুযোগ পেলেই পাশে বসেন মোশতাক।

তিনি আরও বলেন, একদিন আমার স্ত্রী তিশাকে বলছিল, তুমি মোশতাকের কাছ থেকে না এলে তোমার জীবন কি ধ্বংস হয়ে যাবে? জবাবে তিশা বলেন, মা, তার (মোশতাক) আমার অনেক অশ্লীল ছবি আছে। ছবিগুলো দিলে লাথি মেরে ফেলে দিতাম।

তিশার বাবা বলেন, ব্ল্যাকমেইল করে আমার মেয়ে তিশাকে বিয়ে করেছে মোশতাক। সে আমার মেয়ের কিছু অশ্লীল ছবি ও ভিডিও তুলছে। ১০-১২ জন ছেলেকে ভাড়া করে আমার মেয়ের অশ্লীল ছবি তোলে। মোশতাককে বিয়ে না করলে এসব ভিডিও ও ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেওয়া হবে বলে হুমকি দিয়েছেন তিশা। মোশতাক আমার মেয়েকে বলেছিল, ‘তুমি আমাকে বিয়ে না করলে আমি তোমার বাবা-মাকে মেরে ফেলব’।

প্রসঙ্গত, এক মাস আগে খন্দকার মোশতাক আহমেদ ও কলেজছাত্রী সিনথিয়া ইসলাম তিশার বিয়ে হয়। এরপর থেকেই নানা কারণে আলোচিত-সমালোচিত এই জুটি। এরই মধ্যে গণমাধ্যমের সামনে মুখ খুলে আলোচনা বাড়িয়ে দেন তিশার বাবা।

About Zahid Hasan

Check Also

সরকারি লোগো লাগানো গাড়িতে ৭ লাখ ইয়াবা

সড়ক ও নগর বিভাগের লোগো সম্বলিত একটি বিলাসবহুল (এসইউভি) পাজেরো গাড়ি টেকনাফ হয়ে মেরিন ড্রাইভ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *