Sunday , May 19 2024
Breaking News
Home / Countrywide / সড়কে হঠাৎ টাকার বৃষ্টি, কুড়াতে নেমে পড়লেন এলাকাবাসী

সড়কে হঠাৎ টাকার বৃষ্টি, কুড়াতে নেমে পড়লেন এলাকাবাসী

সাতসকালে রাস্তায় পড়ে থাকা টাকার খবর। এমন খবরে ঝাঁপিয়ে পড়েন এলাকার বাসিন্দারা। রাস্তা থেকে টপাটপ কয়েন কুড়িয়ে যে যার ঝুলিতে ভরছিলেন। এ দৃশ্য দেখে সব যানবাহন থেমে যায়। মুহূর্তের মধ্যে পুরো এলাকায় যানজটের সৃষ্টি হয়।

দুই টাকা, পাঁচ টাকার সব চকচকে কয়েন রাস্তা জুড়ে ছড়িয়ে ছিটিয়ে আছে। পাশেই পড়ে আছে কয়েন ভর্তি দুটি ব্যাগ। শুক্রবার সকালে ভারতের হাওড়ার কোনা এক্সপ্রেসওয়ের উনসানি আন্ডারপাসে এ ঘটনা ঘটে।

হাওড়া সিটি পুলিশ সূত্রে জানা গিয়েছে, এ দিন সকাল সাড়ে ৬টা নাগাদ উনসানি আন্ডারপাসের রাস্তায় কলকাতাগামী দূরপাল্লার একটি বাসের ছাদ থেকে দু’টি বস্তা কোনওভাবে পড়ে যায়। একটি বস্তা ফেটে কয়েন রাস্তায় ছড়িয়ে পড়ে। মুহূর্তের মধ্যে রাস্তার পাশের বস্তিতে খবর ছড়িয়ে পড়ে। সেখান থেকে দ্রুতগামী যানবাহনের তোয়াক্কা না করে লোকজন ছুটে এসে মুদ্রা সংগ্রহ করতে থাকে। ফলে কোনা এক্সপ্রেসওয়ের খেজুরতলা পর্যন্ত যানজট ছড়িয়ে পড়ে।

এদিকে হঠাৎ যান চলাচল বন্ধ হয়ে যাওয়ার খবর পেয়ে কোনা ট্রাফিক গার্ডের কর্মীরা ছুটে আসেন। তারা রাস্তা থেকে মুদ্রা সংগ্রহ করতে আসা বস্তিবাসীদের সরিয়ে দেয়। এরপরে দ্রুত সব কয়েন ও কয়েনভর্তি আর একটি বস্তা সরিয়ে দিয়ে যান চলাচল স্বাভাবিক করা হয়।

ঘটনার প্রত্যক্ষদর্শী উনসানীর বাসিন্দা মোরশেদ আলম সরদার বলেন, আমরা অনেকেই নামাজ থেকে ফেরার সময় ঘটনাটি দেখেছি। কিন্তু এত কয়েন কিভাবে রাস্তায় ছড়িয়ে ছিটিয়ে পড়ল বুঝতে পারলাম না। পরে জানতে পারি বাসের ছাদ থেকে পড়ে গেছে।

পুলিশ জানায়, বাসের ছাদ থেকে পাওয়া মুদ্রার ব্যাগ শনাক্ত করার চেষ্টা চলছে। বস্তা পড়ে গেলেও কেন বাস থামিয়ে উঠানো হয়নি তা খতিয়ে দেখা হবে। ঠিক কতগুলো কয়েন আছে, তা গণনা করা হয়নি। বস্তা ফেলে রাখে চলে যাওয়া হয়েছে। প্রমাণ সাপেক্ষে দাবিদারের কাছে ফিরিয়ে দেওয়া হবে।

About bisso Jit

Check Also

আজ (১৯ মে) সর্বোচ্চ যত টাকায় বিক্রি হচ্ছে মার্কিন ডলার সহ অন্যান্য বৈদেশিক মুদ্রা

বিশ্বের বিভিন্ন দেশের সঙ্গে বাংলাদেশের বাণিজ্য দিন দিন সম্প্রসারিত হচ্ছে। তাই ব্যবসায়িক লেনদেন সচল রাখতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *