Sunday , May 19 2024
Breaking News
Home / Countrywide / পপির খোঁজ পেয়ে বিয়ে নিয়ে যে কথা বললেন জায়েদ খান

পপির খোঁজ পেয়ে বিয়ে নিয়ে যে কথা বললেন জায়েদ খান

দীর্ঘদিন মিডিয়া থেকে আড়াল ছিলেন ঢালিউড অভিনেত্রী পপি। মিডিয়ার কারো সঙ্গে তার কোনো যোগাযোগ ছিল না। এ কারণে পপি সম্পর্কে সঠিক কোনো তথ্য দিতে পারেননি কেউ। তবে সম্প্রতি তাকে পাওয়া গেছে। অভিনেতা জায়েদ খানও পপির খোঁজ পেয়ে গণমাধ্যমে অভিমত প্রকাশ করেন।

মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন জায়েদ। সেখানে তিনি তার জীবন, ক্যারিয়ার, বিয়ে নিয়ে বিভিন্ন প্রশ্নের সহজ ও সাবলীল উত্তর দেন। এবার অভিনেত্রী পপি সম্পর্কে তার মতামত জানতে চাওয়া হয়।

এমন প্রশ্ন শুনে জায়েদ বলেন, আমি আপনাদের (সাংবাদিকদের) মাধ্যমেই জানতে পেরেছি, মিডিয়া থেকে বিরতি নেয়ার জন্য আড়ালে আছেন পপি। কারণ পপি বিয়ে করেছেন। ওর জন্য শুভ কামনা। উনি যদি বিয়ে করে সংসার করতে চান তবে ভালো করে করুক।

তিনি আরও বলেন, উনি (পপি) যদি আবারও মিডিয়ায় কাজ করতে চান, তাকে সব সময়ই আমরা স্বাগত জানাবো। কারণ তিনি আমাদের ঢালিউডের সম্পদ। তিন তিন বার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়া অভিনেত্রী।

পপির জন্য জায়েদ কী পরামর্শ দেবেন জানতে চাইলে জায়েদ বলেন, পপির সংসার আছে। পরিবারের সঙ্গে আলোচনা করে এখন যা করার তিনি নিশ্চয়ই তাই করবেন। আমার এখানে সুপারিশ করার কিছু নেই। আপনাদের (সাংবাদিক) মাধ্যমে জানতে পেরেছি পপির স্বামী ও সন্তান রয়েছে। তাই বলি, সে তার স্বামী-সন্তান নিয়ে সুখে থাকুক।

জায়েদের সঙ্গে একসময় বন্ধুত্বপূর্ণ সম্পর্ক ছিল পপির। মিডিয়ায় প্রেমের গুঞ্জন উঠেছিল। জায়েদকে এ বিষয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, আসলে কাজ করতে গেলে ভালো সম্পর্ক অনেকের সঙ্গেই গড়ে ওঠে। অনেক প্রেমের গুঞ্জনও ওঠে। তবে হ্যাঁ, আমার সঙ্গে পপির বন্ধুত্বের সম্পর্ক ছিল। কিন্তু অনেক সময় পারিপার্শ্বিক অনেক ঘটনার কারণে সে সম্পর্ক কখনও গাঢ় হয় আবার কখনও তা নষ্ট হয়ে যায়। আমি বলব, যদি আমার সঙ্গে কারো ভালো সম্পর্ক নষ্ট হয়ে যায় তাহলে আমি খারাপ। কারণ আমি খারাপ না হলে কেন আমার সঙ্গে সম্পর্ক নষ্ট হবে?

এমন প্রশ্ন ছুড়ে জায়েদ বলেন, যাই ঘটুক না কেন, সবার প্রতি আমার সম্মান, ভালোবাসা ও শ্রদ্ধা থাকবে। আমি কাউকে ঘৃণা করি না। আমি বলব, যে কোন প্রয়োজনে সবাই আমার পাশে থাকবেন।

কবে বিয়ে করছেন জানতে চাইলে তিনি বলেন, আমি এখন বিয়ে করার মুডে নেই। বিয়ের জন্য চাপ দিয়েও কোনো লাভ হবে না। আমাকে এত মেয়ে পছন্দ করে যে কাকে বিয়ে করব এমন কনফিউশনে কাউকেই বিয়ে করতে পারছি না। তাছাড়া আমি মনে করি, মানুষ দুই রকম হয়। এক বিবাহিত, দুই জীবিত। তাই আমি বিবাহিত না জীবিত থাকতে চাই।

 

About bisso Jit

Check Also

ধেয়ে আসছে ভয়াবহ ঝড়: দেশের যেসব জেলায় আছড়ে পড়বে আজ

আবহাওয়া অধিদফতর জানিয়েছে, দেশের ১০টি জেলায় সর্বোচ্চ ৬০ কিলোমিটার বেগে অস্থায়ীভাবে বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *