Sunday , May 19 2024
Breaking News
Home / Entertainment / মুশতাক-তিশার পর এবার বিপাকে হিরো আলম (ভিডিও)

মুশতাক-তিশার পর এবার বিপাকে হিরো আলম (ভিডিও)

কনটেন্ট ক্রিয়েটর আশরাফুল আলম ওরফে হিরো আলমকে বইমেলা থেকে বিতাড়িত করেছেন মেলায় আ/সা শতাধিক দর্শনার্থী।

বুধবার বিকেল ৪টার দিকে সোহরাওয়ার্দী উদ্যানে এ ঘটনা ঘটে। পরে পুলিশের সহায়তায় মেলা ত্যাগ করেন হিরো আলম। এর আগে বহুল আলোচিত মুশতাক-তিশা দম্পতিকেও বইমেলা থেকে বিতাড়িত করেছিলেন দর্শনার্থীরা।

জানা যায়, হিরো আলম নিজের লেখা বই ‘দৃষ্টিভঙ্গি বদলান, আমরা সমাজকে বদলে দিব’ এর প্রচারণা চালাচ্ছিলেন। হঠাৎ একদল দর্শনার্থী তার দিকে উদ্দেশ্য করে ভুয়া ভুয়া, ছিঃ ছিঃ শব্দ করতে শুরু করে। উত্তেজনাকর পরিস্থিতি দেখে পুলিশ সদস্যরা হিরো আলমকে নিরাপত্তা বেষ্টনী দিয়ে টিএসসির গেট দিয়ে মেলা প্রাঙ্গণ ত্যাগ করতে সহায়তা করে।

এক প্রতিক্রিয়ায় হিরো আলম বলেন, আমার সঙ্গে কারো কোনো সমস্যা নেই। আমি একটা স্টলে দাঁড়িয়ে ছিলাম। হঠাৎ কিছু ছেলে ভুয়া ভুয়া বলে চিৎকার করতে থাকে।

কারা জানতে চাইলে তিনি বলেন, এরা স্টলগুলোরই ছেলেপেলে। কোনো সেলিব্রেটি বইমেলায় যাক চায় না তারা। এটা করে তারা বইমেলা নিয়ে বিতর্ক তৈরি করতে চায়। তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া উচিত।

একজন কন্টেন্ট নির্মাতা বলেন, সবার কাছে জানতে চাই- ‘নকল’ শব্দের অর্থ কী? মিথ্যে বলে কি করেছি? যারা মিথ্যা মিথ্যা স্লোগান দেয় তারা কারা? আর এমন কর্মকাণ্ড দেখে পুলিশ চুপ কেন?

প্রসঙ্গত, জাতীয় নির্বাচনে অংশ নিয়ে বারবার আলোচনায় আসেন হিরো আলম।

About Babu

Check Also

অভিনেত্রীর মৃত্যুর শোক সইতে না পেরে স্বামীর আত্মহত্যা

তেলেগু অভিনেত্রী পবিত্র জয়রাম ১২ মে একটি সড়ক দুর্ঘটনায় মারা যান। অন্ধ্র প্রদেশের মেহবুবা নগরের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *