Sunday , May 19 2024
Breaking News
Home / Entertainment / হঠাৎ বিয়ে করলেন জনপ্রিয় অভিনেত্রী

হঠাৎ বিয়ে করলেন জনপ্রিয় অভিনেত্রী

জানা গেছে, গোয়ায় পাঞ্জাবি রীতি মেনে বিয়ে করেছেন নবদম্পতি। তবে রাকুল এবং জ্যাকি একই দিনে পরপর দুবার গাঁটছড়া বাঁধেন বলে জানা গেছে। দুই সম্প্রদায়ের রীতিনীতি মেনে বিয়ে করেন এই জুটি।

রাকুল শিখ সম্প্রদায়ের মেয়ে। তাই শিখ রীতি মেনে বিয়ে করেন তারা। আর জ্যাকি সিন্ধি। তাই এই ভাবী দম্পতি সিন্ধি রীতি মেনে বিয়ে করেছেন বলে জানা গেছে।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে বলা হয়েছে, রাকুল-জ্যাকির প্রথম বিয়ে হয়েছিল শিখ রীতি অনুযায়ী। রাত সাড়ে ১১টার দিকে বিয়ের অনুষ্ঠান শুরু হয়। বিকেল ৩টার মধ্যে সিন্ধি রীতি মেনে দ্বিতীয়বার বিয়ে করেন তারা। এরই মধ্যে রাকুল-জ্যাকির বিয়ের সব আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে।

অফিসিয়াল ফটো সেশনের আগে রাকুল-জ্যাকির বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হবে। এছাড়া বুধবার রাতেই জমকালো নৈশভোজের আয়োজন করা হয়েছে। বিয়ের জন্য ভারতীয় পাশাপাশি বিদেশি খাবারও প্রস্তুত করা হয়েছে বলে জানা গেছে। জ্যাকি এবং রাকুল দুজনেই খুব স্বাস্থ্য সচেতন। তাই বিয়ের মেনুতে স্বাস্থ্যকর খাবার রাখার সিদ্ধান্ত নেন তারা। শোনা যাচ্ছে, বিয়ের মেন্যুতে বিভিন্ন চিনি ও গ্লুটেন ফ্রি আইটেম রাখা হয়েছে।

বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) রাকুল ও জ্যাকি মুম্বাই ফিরবেন বলে জানা গেছে। এছাড়াও গুঞ্জন রয়েছে যে রাকুল-জ্যাকি মুম্বাইয়ে একটি জমকালো পার্টি আয়োজন করতে চলেছেন। রাতে বিটাউন তারকাদের একটি হোস্ট বৈশিষ্ট্য হবে।

তাদের বিয়েতে উপস্থিত ছিলেন তাদের পরিবার, নিকটাত্মীয় এবং বন্ধুরা। দক্ষিণ গোয়ার আইটিসি হোটেলে তাদের বিয়ে অনুষ্ঠিত হয়। সেখানে অনেক বলিউড তারকা অংশ নেন। রাকুল প্রীত ও জ্যাকির বিয়েতে এসেছিলেন শিল্পা শেঠি, আয়ুষ্মান খুরানা, অর্জুন খুরানা, ডেভিড ধাওয়ান প্রমুখ।

উল্লেখ্য, ২০২১ সালে, রাকুল এবং ভাগনানি বলেছিলেন যে তারা আনুষ্ঠানিকভাবে প্রেম করছেন। ইনস্টাগ্রামে তার প্রেমিকার হাত ধরার লেন্সড মুহূর্ত দিয়ে অভিনেত্রী লিখেছেন, ‘এই বছর, তুমি আমার সবচেয়ে বড় উপহার’।

About Babu

Check Also

অভিনেত্রীর মৃত্যুর শোক সইতে না পেরে স্বামীর আত্মহত্যা

তেলেগু অভিনেত্রী পবিত্র জয়রাম ১২ মে একটি সড়ক দুর্ঘটনায় মারা যান। অন্ধ্র প্রদেশের মেহবুবা নগরের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *