Friday , May 10 2024
Breaking News
Home / Entertainment / এবার শাহরুখের ভিডিও ভাইরাল, সোশ্যাল মিডিয়ায় নিন্দার ঝড়

এবার শাহরুখের ভিডিও ভাইরাল, সোশ্যাল মিডিয়ায় নিন্দার ঝড়

শনিবার ইডেনে মুখোমুখি হচ্ছে কলকাতা নাইট রাইডার্স ও সানরাইজার্স হায়দরাবাদ। শাহরুখ খানের কলকাতা নাইট রাইডার্স চলতি মৌসুমের প্রথম ম্যাচ খেলেছে ইডেন গার্ডেনে।

দলের খেলা দেখতে কলকাতায় উড়ে গেছেন বলিউডের বাদশা শাহরুখ খান। । এদিন ইডেনজুড়ে ছিল ‘করব লড়ব জিতব রে’ মেজাজ। কেকেআরের প্রথম ম্যাচ, তার ওপরে ইডেনের গ্যালারিতে শাহরুখ খান ভক্তদের কাছে এর থেকে বড় পাওনা আর কী হতে পারে।

শনিবার হায়দরাবাদকে হারিয়ে আইপিএল মৌসুমে প্রথম জয় পেলেন শ্রেয়াস আইয়ার। এসবের মধ্যেই ঘটল বিপত্তি! ভরা ইডেনে শাহরুখের বিরুদ্ধে উঠেছে ধূমপানের অভিযোগ। ভিডিওটি ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

বলিউডের রাজাকে কালো চশমা, একটি পনি টেইল এবং একটি ধূসর টি-শার্ট পরা দেখা গেছে। কলকাতার ইনিংসের সময় স্টেডিয়ামের কর্পোরেট বক্সে বসে ম্যাচ উপভোগ করছিলেন শাহরুখ। এই সময় সিগারেট খাওয়ার সময় ক্যামেরার নজরে আসেন তিনি। ম্যাচ চলাকালীন টেলিভিশনের ক্যামেরাতে তোলা হয় এই ভিডিও। শাহরুখের ধূমপানের অভ্যাস কারও অজানা নয়। কিন্তু তাই বলে স্টেডিয়ামের ভেতরে? ভিডিও দেখে এমন প্রশ্ন উঠছে নেটিজেনদের মধ্যে।

একজন নেটিজেন লিখেছেন, ‘ইনি শাহরুখ খান, বলিউড অভিনেতা এবং কেকেআর দলের মালিক।ন্যাশনাল টেলিভিশনে প্রকাশ্যেই ধূমপান করছে। বিসিসিআই মাঠের ভেতরে ধূমপান করতে দিচ্ছে? এ ধরনের ঘটনা তরুণ প্রজন্মের ওপর নেতিবাচক প্রভাব ফেলবে। এটা অগ্রহণযোগ্য, শাহরুখ খানের লজ্জিত হওয়া উচিত।’

আইপিএলে বিতর্কের সঙ্গে শাহরুখের দীর্ঘদিনের সম্পর্ক রয়েছে। এর আগে, ২০১২ সালে আইপিএল ম্যাচে শাহরুখ স্টেডিয়ামে ধূমপান করতে গিয়ে ধরা পড়েন। জয়পুরের সওয়াই মানসিংহ স্টেডিয়ামে তাকে সিগারেট খেতে দেখা যায়। এ ব্যাপারে জয়পুরের স্থানীয় আদালতে তার বিরুদ্ধে মামলাও করা হয়েছে। এছাড়াও, গ্রাউন্ড স্টাফদের সাথে অস্থিরতার কারণে বহু বছর ধরে মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে তাকে নিষিদ্ধ করা হয়েছিল।

About Nasimul Islam

Check Also

ব্যক্তিগত মুহূর্ত প্রকাশ্যে না আনতে ক্যাটরিনার চু্ক্তি

পর্দার বাইরেও প্রতি মুহূর্তে ক্যামেরায় ধরা পড়ছেন অভিনেতা-অভিনেত্রীরা। বেশিরভাগ শিল্পী ব্যক্তিগত মুহূর্ত প্রকাশ্যে আনতে চান …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *