Friday , May 10 2024
Breaking News
Home / Countrywide / ‘আমার সামনে এলে একটাও বাইচ্চা থাকতে পারবে না’’

‘আমার সামনে এলে একটাও বাইচ্চা থাকতে পারবে না’’

দেশব্যাপী আলোচিত রাজধানীর শাহজাহানপুরের মাংস ব্যবসায়ী খলিলুর রহমানের ফোনালাপ ফাঁস হয়েছে। যেখানে তাকে বলতে শোনা যায়, দেশের সবচেয়ে দামি অস্ত্র রয়েছে তার কাছে। যা এমপি-মন্ত্রীদের নেই।

রোববার (২৪ মার্চ) রাতে খলিলের ফোনালাপ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়। জানা গেছে, রাজধানীর আলমগীর নামে এক মাংস ব্যবসায়ীর সঙ্গে টেলিফোনে কথাগুলো বলেন খলিল।

ভাইরাল হওয়া অডিওতে খলিলকে বলতে শোনা যায়, ‘খলিল বাংলাদেশের একজন মাংস ব্যবসায়ী। আমার কাছে যে অস্ত্র-বন্দুক আছে, তা বাংলাদেশের তিনজনের। যা সবচেয়ে দামি অস্ত্র।একে-৪৭ তো মন্ত্রী-এমপির কাছেও নেই। আমার দোকানের একজন কর্মচারী দুই কোটি টাকার মালিক। মাংস ব্যবসায়ীরা খুব শক্তিশালী। তারা অনেক টাকার মালিক। আমার কিছু না থাকলে তারা নানাভাবে আমার ক্ষতি করার চেষ্টা করছে। দোষ খোঁজার চেষ্টা করে, পাইতাছে না।তারা জানে, আমার সামনে এলে একটাও বাইচ্চা থাকতে পারবে না।’

তিনি আরও বলেন, ‘আমার অনেক কর্মী আছে। আমি প্রতি ১৫ দিনে আমার আসবাবের দোকানের ছাদে কাচ্চি, তেহারি – যা চান তা খাওয়াই। আমি তাদের দিয়েই উপার্জন কামাইছি। আমার মাংসের দোকানে একজন লোক আছেন যার বয়স ২৫ বছর। ২০ বছর বয়সী 8 জন আছে। আর বাকিদের বয়স ১২-১৩ বছর। আমারে ছাইড়া একটাও যায় না।

এদিকে ফোনালাপের বিষয়ে জানতে চাইলে খলিলুর রহমান গণমাধ্যমকে বলেন, একজন মাংস ব্যবসায়ীকে ভয় দেখানোর জন্য এসব কথা বলেছি। আমি ২০২১ সালে অস্ত্র লাইসেন্স পেয়েছি। কিন্তু আমার কাছে যে অস্ত্র রয়েছে তা খুবই সাধারণ। আমার কাছে একে-৪৭ নেই।

তিনি বলেন, আমি যাদের জন্য এত কিছু করেছি, তারা কেউ আমার সঙ্গে নেই। সরকার আর আমার পাশে নেই। ফলে আমি আর মাংসের ব্যবসা করব না। ২০শে রমজানের পর আর খলিল মিস বিতান থাকবে না।

About Babu

Check Also

দুবাই প্রবাসী স্বামীর ৫০ লাখ টাকা নিয়ে চম্পট টিকটকার তানিয়া, থানায় আটকে কাবিনের টাকা আদায়

দুবাইয়ের প্রবাসী সোহরাব পবিত্র হজ পালন করতে গিয়েছিলেন। বিশ্বাসের সাথে স্ত্রী তানিয়াকে রেখে যান। কিন্তু …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *