Thursday , May 16 2024
Breaking News
Home / Entertainment / বসছে তো দুই বছর ফাও: ডিপজলে

বসছে তো দুই বছর ফাও: ডিপজলে

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন আগামী ১৯ এপ্রিল অনুষ্ঠিত হবে। প্রার্থীরা ব্যস্ত সময় পার করছেন। এবার চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে এক প্যানেলে মিশা সওদাগর সভাপতি ও মনোয়ার হোসেন ডিপজল সাধারণ সম্পাদক প্রার্থী। অপর প্যানেলে সভাপতি প্রার্থী মাহমুদ কলি ও সাধারণ সম্পাদক প্রার্থী নিপুণ আক্তার।

বিএফডিসি শিল্পী সমিতির কার্যালয় থেকে মনোনয়নপত্র সংগ্রহ শেষে রোববার গণমাধ্যমের সঙ্গে কথা বলেন দুই খল-তারকা। সেখানে প্রথমে টাকা দিয়ে ভোট কেনা বন্ধের কথা বলেন খল-অভিনেতা ডিপজল।

নিপুনের দিকে ইঙ্গিত করে ডিপজল বলেন, বসছে তো দুই বছর ফাও, মামলা চলমান থাকলেও তিনি (নিপুন) সাধারণ সম্পাদকের চেয়ারে বসে আছেন, এটা বেআইনি। কিভাবে বসে? তিনি কি নির্বাচন করেছেন? সেই মামলা এখনও চলছে। তার যদি লজ্জা থাকতো তাহলে সে এটা করতো না। মেয়েটি যাই বলেছে আমরা উল্টো পেয়েছি, ভালো কিছু পেলাম না, আশাও করি না। তবে দোয়া করি তিনি যেন ভালো থাকুক, সুস্থ থাকুক।

অভিনেতা বলেন, আমি যা বলছি তা টাকার দিকে নয়, সমাজের জন্য কী ভালো হবে তা দেখুন। দেখবেন আমার কথা আর কাজের মিল আছে কিনা। মিল অবশ্যই আছে। নির্বাচন হবে, নির্বাচনে জয়-পরাজয় আছে। কিন্তু এবার আমরা ভালো করতে আসছি, নিতে আসিনি। সারা জীবন দিয়ে এখানে এসেছি, যা লাগবে তাই দেব, তবুও ভালো কিছুর আশায় আছি।

About Babu

Check Also

ব্যক্তিগত মুহূর্ত প্রকাশ্যে না আনতে ক্যাটরিনার চু্ক্তি

পর্দার বাইরেও প্রতি মুহূর্তে ক্যামেরায় ধরা পড়ছেন অভিনেতা-অভিনেত্রীরা। বেশিরভাগ শিল্পী ব্যক্তিগত মুহূর্ত প্রকাশ্যে আনতে চান …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *