Monday , May 20 2024
Breaking News
Home / Entertainment / হঠাৎ না ফেরার দেশে জনপ্রিয় তারকা, বিনোদন জগতে শোকের ছায়া

হঠাৎ না ফেরার দেশে জনপ্রিয় তারকা, বিনোদন জগতে শোকের ছায়া

জনপ্রিয় মার্কিন ব্যান্ড ‘ওক রিজ বয়েজ’-এর দর্শকদের জন্য দুঃসংবাদ। ব্যান্ডের প্রধান কণ্ঠশিল্পী নোরাহ লি অ্যালেন মারা গেছেন। তিনি ৩১ মার্চ টেনেসির ন্যাশভিলের ভ্যান্ডারবিল্ট হাসপাতালে মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৬ বছর।

গায়িকার স্বামী ডুয়ান অ্যালেন আমেরিকান সংগ্রাহক ডটকমের এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছেন। এছাড়াও, গায়িকার স্বামী তার সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি পোস্টে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, দীর্ঘদিন অসুস্থ থাকার পর নোরা মারা গেছেন। মৃত্যুর সময় হাসপাতালে পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

তার তারকা স্ত্রীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে ডুয়ান অ্যালেন এক বিবৃতিতে বলেছেন যে ৫৪ বছর ৮ মাস বিবাহিত থাকার পর তিনি ৩১ মার্চ মারা যান। বেশ কিছুদিন ধরেই তার মন ভালো ছিল না। পরিবারের সবাই তাকে নিয়ে হাসপাতালে শেষ রাত কাটিয়েছেন।

তিনি আরও বলেন, তাদের দুই সন্তান দুই মাসেরও বেশি সময় ধরে গায়িকা নোরার পাশে রয়েছে। তিনি সবাইকে তাদের প্রার্থনায় রাখতেও বলেছেন।

প্রসঙ্গত, নোরার সংগীতে অভিষেক হয় অল্প বয়সে। তিনি তিন বছর বয়সে তার বোনদের সাথে স্টুয়ার্ট সিস্টার্স ট্রিওতে গান গাইতে শুরু করেন। তারপরে তিনি প্রায় ১৭ বছর ভ্রমণ করেছিলেন এবং অভিনয় করেছিলেন। তারপরে ১৯৬৮ সালে, গায়িকার চক ওয়াগন গ্যাংয়ে যোগ দেন।

১৯৭৫ সালে, নোরা গ্র্যান্ড ওলে অপ্রি ব্যান্ডের খণ্ডকালীন সদস্য হন। পাঁচ বছর পর তিনি ব্যান্ডে স্থায়ী ব্যাকগ্রাউন্ড গায়ক হয়ে ওঠেন।

About Babu

Check Also

মাকে হারিয়ে সম্পূর্ণ ভেঙে পড়েছেন মীরাক্কেলখ্যাত অভিনেতা জামিল

মীরাক্কেল খ্যাত কমেডিয়ান ও ছোট পর্দার অভিনেতা জামিল হোসেনের মা আর নেই। রোববার (১৯ মে) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *