Friday , May 10 2024
Breaking News
Home / Crime / বিএনপির সাবেক এমপির সাথে জালিয়াতি করে কারাগারে আ.লীগ নেতা

বিএনপির সাবেক এমপির সাথে জালিয়াতি করে কারাগারে আ.লীগ নেতা

বগুড়ার নন্দীগ্রামে বিএনপির সাবেক সংসদ সদস্যের স্বাক্ষর জালিয়াতির মামলায় আওয়ামী লীগ নেতা তারেক হোসেনকে (৩৮) কারাগারে পাঠিয়েছেন আদালত। তিনি নন্দীগ্রাম উপজেলার ভাতগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

সোমবার বগুড়ার নন্দীগ্রাম থানা আমলী আদালতে মামলার শুনানি শেষে নথিপত্র ও সিআইডি প্রতিবেদন পর্যালোচনা করে বিচারক মৌ সঞ্চিতা ইসলাম এ আদেশ দেন।

অ্যাডভোকেট ওমর ফারুক আজকের পত্রিকাকে বলেন, মামলাটি বিচারের জন্য জেলা দায়রা জজ আদালতে পাঠানো হয়েছে। ২০২২ সালে বিএনপির সাবেক এমপি মোশাররফ হোসেনের পিএস ও বর্তমান উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান বাদী হয়ে তারেক হোসেনকে আসামি করে আদালতে মামলাটি করেন।

তিনি আরও বলেন, আজ (সোমবার) আসামি পক্ষের দুই আইনজীবীর উপস্থিতিতে শুনানি হয়। নথিপত্র ও সিআইডি প্রতিবেদন পর্যালোচনা করে বিচারক আসামি তারেক হোসেনের জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। .

মামলার সূত্র জানায়, সাবেক সংসদ সদস্য মোশাররফ হোসেন নিউইয়র্কে অবস্থানকালে আওয়ামী লীগ নেতা তারেক ফটোশপে স্বাক্ষর ও সিল স্ক্যান করে জালিয়াতি করেন। সেই স্বাক্ষর ব্যবহার করে নন্দীগ্রাম উপজেলার ইসলামপুর ভূস্কর সিদ্দিকিয়া সিনিয়র আলিম মাদ্রাসার সভাপতি নিয়োগের জন্য জাল সুপারিশ সনদ তৈরি করেন।

About Nasimul Islam

Check Also

ভোটকেন্দ্রে ২ পুলিশকে পেটাল প্রার্থীর সমর্থকরা

মুন্সীগঞ্জের গজারিয়ায় ভোটকেন্দ্রে দায়িত্বরত দুই পুলিশ সদস্যকে মারধর করা হয়েছে। এ সময় ছবি তুলতে যাওয়ায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *